• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দলবদলের হিড়িক চলছে! বিজেপিতে ভাঙন ধরিয়ে কোচবিহারে শক্তিবৃদ্ধি তৃণমূলের

করোনা লকডাউনের মধ্যে অবিরত ভাঙন চলছে, একদল ছেড়ে অন্য দলে যোগ দেওয়ার যেন হিড়িক পড়েছে। তৃণমূল ও বিজেপি উভয় পক্ষই দল ভারী করার চেষ্টা চালাচ্ছে অবিরত। সম্প্রতি সিপিএম ও কংগ্রেসও দলের শক্তি বাড়ানোর চেষ্টা চালাচ্ছে। সেই ধারা বজায় রেখে এবার কোচবিহারে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করল ৩১টি পরিবার।

তৃণমূলের শক্তিবৃদ্ধি কোচবিহারে

তৃণমূলের শক্তিবৃদ্ধি কোচবিহারে

মেখলিগঞ্জের বিধায়ক অর্ঘ্য রায় প্রধানের হাত ধরে ৩১টি পরিবারের সদস্য যোগ দেন তৃণমূল কংগ্রেসে। এতদিন তাঁরা বিজেপির সঙ্গে ছিলেন। হলদিবাড়ির দেওয়ানগঞ্জ এলাকায় বিজেপিতে ভাঙন ধরিয়ে তৃণমূলের শক্তিবৃদ্ধি করলেন বিধায়ক ও তাঁর অনুগামীরা।

বিধায়ক তুলে দিলেন পতাকা

বিধায়ক তুলে দিলেন পতাকা

বিজেপি ছে়ড়ে তৃণমূলে যোগদান করা নেতাদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে বিধায়ক অর্ঘ্য রায় প্রধান বলেন, এই করোনা পরিস্থিতির মধ্যেও যাঁরা তৃণমূলে যোগ দিলেন তাঁদের স্বাগত। এই পরিস্থিতি রাজনীতির নয়, এই পরিস্থিতি হল মানুষের সেবার করার। মানুষের পাশে থাকতেই তাঁরা দলবদল করে তৃণমূলে এলেন।

পরিযায়ী শ্রমিকরা তৃণমূল ছেড়ে সিপিএমে

পরিযায়ী শ্রমিকরা তৃণমূল ছেড়ে সিপিএমে

একে অপরের দলে ভাঙন ধরানোর পালা তো চলছেই, এর মধ্যে বিশেষভাবে উল্লেখ্য, কংগ্রেস ও সিপিএমের শক্তিবৃদ্ধি। শুভেন্দু-গড়ে সিপিএমের শক্তি বেড়েছে। তৃণমূল ছেড়ে প্রায় শতাধিক পরিবারে সিপিএমে যোগদান করেন। লকডাউনের সময় বাড়ি ফেরার আবেদন করেও তাঁরা ব্যর্থ হয়েছিলেন। তাই তৃণমূলে ক্ষুব্ধ হয়ে যোগ দিলেন সিপিএমে।

অধীরে মুগ্ধ হয়ে কংগ্রেসে যোগদান

অধীরে মুগ্ধ হয়ে কংগ্রেসে যোগদান

আবার একই ইস্যুতে পরিযায়ী শ্রমিকরা মিছিল করে যোগদান করেন কংগ্রেসে। বর্ধমানের ভাতারের বামশোল গ্রামে সম্প্রতি বিরাট ভাঙন দেখা দেয় তৃণমূল কংগ্রেসে। তৃণমূল কংগ্রেস ছেড়ে জাতীয় কংগ্রেসে যোগ দেন ৬০০ পরিবারের প্রায় আড়াই হাজার সদস্য। এঁদের বেশিরভাগই পরিযায়ী শ্রমিক পরিবার। তৃণমূল ও বিজেপির প্রতি বীতশ্রদ্ধ হয়ে তাঁরা দল ছাড়লেন।

বিজেপির তৈরি মডেল কোয়ারেন্টাইন সেন্টার পরিদর্শনে দিলীপ ঘোষ

অপারেশন কমলের ফাঁপরে কংগ্রেস! রাজস্থানে সরকার বাঁচাতে মরিয়া হাত শিবির নিল কোন সিদ্ধান্ত?

English summary
TMC increases power in Coochbehar to break BJP before 2021. Workers leaves party continuous in corona lockdown situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X