• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আম্ফান ত্রাণ দুর্নীতি অব্যাহত! সরব তৃণমূলেরই গ্রামপঞ্চায়েতে প্রধান মুজিবুর রহমান

  • By অভীক
  • |
Google Oneindia Bengali News

হাওড়ার পাঁচলা গ্রাম পঞ্চায়েতে আমফানের ক্ষতিপুরনের টাকা নিয়ে দুনীতির অভিযোগে এবার সরব তৃণমূলেরই গ্রামপঞ্চায়েতে প্রধান মুজিবুর রহমান।

আম্ফান ত্রাণ দুর্নীতি অব্যাহত! সরব তৃণমূলেরই গ্রামপঞ্চায়েতে প্রধান মুজিবুর রহমান

গ্রামপঞ্চায়েতের আমফানের লিস্টে ৮০% ই দুনীতি হয়েছে অভিযোগে হাওড়ার জেলা শাসকের কাছে অভিযোগ জানালেন প্রধান মুজিবুর রহমান। তার অভিযোগ, এলাকার যারা বিত্তশালী যাদের কোন ভাবে ক্ষতি হয় নি। তারাই ক্ষতিপূরণ পেয়েছে।যদিও এই অভিযোগ উড়িয়ে দিয়ে গ্রামপঞ্চায়েতের উপপ্রধানের কনিকা নাগের পাল্টা দাবি, এই ক্ষতিগ্রস্থের তালিকা প্রধান নিজেই তৈরী করেছেন।

আবার নিজেই অভিযোগ করছেন। আসলে প্রধানের ওই তালিকা অনেক ভুয়ো নাম আছে নিজে দোষ ঢাকতেই ওনি অভিযোগ করছেন। মোট ১১৭ জনে লিস্ট পাঠানো হয় তার মধ্যে ২৮ জনের নাম ভুয়ো, ৪০ জনের টাকা ঢোকে নি বলে তিনি জানান।

অন্যদিকে, স্থানীয় পাঁচলা তৃনমুল অঞ্চল সভাপতি সেখ মেহেবুব আলম জানান, প্রধান কখন পঞ্চায়েতে আসেন, কখন যান, কেউ জানে না। প্রধান বিজেপির সাথে চক্রান্ত করেই তৃনমুলের বদনাম করার জন্য এই কাজ করছেন বলে পাল্টা অভিযোগ করেন মেহেবুব আলম।

উচ্চমাধ্যমিকের বাকি পরীক্ষা বাতিল করল রাজ্য

যদিও পাঁচলা গ্রাম পঞ্চায়েতের প্রধান মুজিবর রহমান সমস্ত অভিযোগ অস্বীকার করে বলেন, ওই লিস্ট তৈরি তিনি করেননি। সাধারণ মানুষের কাছ থেকে অভিযোগ শুনেই তিনি প্রশাসনের দারস্থ হয়েছেন। তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

উত্তরবঙ্গের ৫ জেলায় চলবে অতিভারী বৃষ্টি! দক্ষিণবঙ্গের ৬ জেলায় খুব নিচুতে বজ্রপাতের আশঙ্কাউত্তরবঙ্গের ৫ জেলায় চলবে অতিভারী বৃষ্টি! দক্ষিণবঙ্গের ৬ জেলায় খুব নিচুতে বজ্রপাতের আশঙ্কা

English summary
TMC ACCUSED OF AMPHAN relief scam,reveals own party leader
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X