• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

লকআপে পুলিশের বাড়াবাড়ি কল্পনাতীত! আনিসকে নিয়ে আন্দোলন দমানোর চেষ্টা, বিস্ফোরক টাইফয়েড আক্রান্ত মীনাক্ষী

শরীরে একাধিক জায়গায় আঘাত ছাড়াও টাইফয়েডে আক্রান্ত ডিএয়াইএফআই (dyfi)-এর রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখার্জি (minakshi mukherjee)। মঙ্গলবার আলিপুর মহিলা সংশোধনাগার থেকে ছাড়া পাওয়ার পরে কলকাতার ঠিকানা সংগঠনের রাজ্য অফিস দীনে
  • |
Google Oneindia Bengali News

শরীরে একাধিক জায়গায় আঘাত ছাড়াও টাইফয়েডে আক্রান্ত ডিএয়াইএফআই (dyfi)-এর রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখার্জি (minakshi mukherjee)। মঙ্গলবার আলিপুর মহিলা সংশোধনাগার থেকে ছাড়া পাওয়ার পরে কলকাতার ঠিকানা সংগঠনের রাজ্য অফিস দীনেশ মজুমদার ভবনে গিয়ে ওঠেন। সেখানেই বাবা-মায়ের সঙ্গে সাক্ষাত। পরে শারীরিক পরীক্ষার পরে জানা যায় তিনি টাইফয়েডে আক্রান্ত। পুলিশকে (police) নিশানা করে তাঁর অভিযোগ, আনিসকে (Anish Khan) নিয়ে আন্দোলন স্তব্ধ করে দেওয়ার চেষ্টা করছে মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee) সরকার।

সরকারের বিরুদ্ধে বললেই ঝাঁপাচ্ছে পুলিশ

সরকারের বিরুদ্ধে বললেই ঝাঁপাচ্ছে পুলিশ

সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে মীনাক্ষী অভিযোগ করেছেন, যদি কেউ সরকারের বিরুদ্ধে কোনও কথা বলেন, তাহলে ঝাঁপিয়ে পড়ছে পুলিশ। লাঞ্ছনা থেকে নির্যাতন সবই করছে তারা। যেমনটা সুদীপ্ত গুপ্ত এবং মইদুল মিদ্দার ক্ষেত্রে তারা করেছিল। তাঁর অভিযোগ বহু সাধারণ মানুষ এবং তাঁর দলের সদস্যদের বিরুদ্ধে পুলিশ মিথ্যা মামলা দায়ের করেছে। তাঁর অভিযোগ, পশ্চিমবঙ্গে গণতন্ত্রের সবকটি পথ ধ্বংস। এর বিরুদ্ধেই তাঁরা অন্দোলন করছেন বলে জানিয়েছেন মীনাক্ষী।

পুলিশের বাড়াবাড়ি কল্পনাতীত

পুলিশের বাড়াবাড়ি কল্পনাতীত

লকআপে পুলিশের বাড়াবাড়ি কল্পনাতীত বলে মন্তব্য করেছেন মীনাক্ষী। তিনি বলেছেন দলের কমরেডদের উলঙ্গ করে তিনঘন্টা ধরে মারধর করা হয়েছে হাওড়া এসপির অফিসে। এছাড়াও তাঁকে এবং তাঁর তিন সঙ্গীকে সিঁড়ি দিয়ে টানতে টানতে ওপরে নিয়ে যাওয়া হয়েছে বলেও অভিযোগ করেছেন তিনি। সেদিন পুলিশের যে বাড়াবাড়ি তিনি দেখেছেন, তা কল্পনাতীত বলেও মন্তব্য করেছেন তিনি। সঙ্গে তিনি বলেছেন, বামপন্থীরা আন্দোলন করবেন, জেলে যাবেন, সেটা স্বাভাবিক ব্যাপার। ছাত্র রাজনীতিতে যোগ দিয়ে এর আগে তাঁকে পুলিশি লকআপে থাকতে হলেও এবারে মতো অভিজ্ঞতা আগে হয়নি। তিনি অভিযোগ করেছএন, যা হয়েছে এসপির অফিসেই হয়েছিল, জেলের ভিতরে কিছু হয়নি। আইনজীবীরা তাঁদের পড়ার জন্য ব্যবস্থা করলেও, রাজনৈতিক সবকিছু সেনসর করা হয়েছিল বলে অভিযোগ করেছেন তিনি।

টাইফয়েডে আক্রান্ত মীনাক্ষী

টাইফয়েডে আক্রান্ত মীনাক্ষী

মঙ্গলবার আলিপুর মহিলা সংশোধনাগার থেকে মুক্তির পরে রাসবিহারী হয়ে দীনেশ মজুমদার ভবন। পরে সেখানে তাঁর শারীরিক পরীক্ষা হয়। জানা যায় তিনি টাইফয়েডে আক্রান্ত। এছাড়াও তার মাথা, পেট, কোমড় ও পায়ে আঘাত রয়েছে। যে কারণে বুধবার কলেজস্ট্রিটে কর্মসূচিতে যাওয়ার ইচ্ছা থাকলেও পারেননি।

জামিনে মুক্ত মীনাক্ষী

জামিনে মুক্ত মীনাক্ষী

গত ১৮ ফেব্রুয়ারি গভীর রাতে আনিস খানের হত্যাকাণ্ড ঘটে। মমতা বন্দ্যোপাধ্যায় নবান্নে সিট গঠনের কথা ঘোষণা করে বলেছিলেন, ১৫ দিনের মধ্যে দিশা দেবে বিশেষ তদন্তকারী দল। কিন্তু এখনও পর্যন্ত এক হোমগার্ড এবং এক সিভিক ভলান্টিয়ার ছাড়া কাউকে গ্রেফতার করতে পারেনি বিশেষ তদন্তকারী দল। আনিস খানের পরিবার শুরু থেকেই আদালতের পর্যবেক্ষণে সিবিআই তদন্তের দাবি জানিয়ে আসছে। খুনের ঘটনায় অপরাধীদের শাস্তির দাবি করে গত ২৭ ফেব্রুয়ারি পাঁচলায় হাওড়ার গ্রামীণ পুলিশ সুপারের অফিসে অভিযান করে সিপিএম-এর যুব সংগঠন ডিওয়াইএফআই। সেই ঘটনায় পুলিশ মীনাক্ষী-সহ ১৬ জনকে গ্রেফতার করে। ১০ দিন পরে ৮ মার্চ তাঁদের জামিনে ছাড়া পান।

Goa Election 2022: কথা কংগ্রেস-বিজেপির সঙ্গে! কাকে সমর্থন, তৃণমূলসঙ্গী এমজিপির উত্তরে জল্পনা তীব্রGoa Election 2022: কথা কংগ্রেস-বিজেপির সঙ্গে! কাকে সমর্থন, তৃণমূলসঙ্গী এমজিপির উত্তরে জল্পনা তীব্র

English summary
Targeting police Minakshi Mukherjee says Mamata Govt is trying to stop movement on Anish Khan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X