• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দলকে চলতে হবে পথ! কেমন হবে সেই যাত্রা, পরিচিতি দিলেন তৃণমূলের নেতা শুভেন্দু অধিকারী

যৌথ নেতৃত্বে বিশ্বাসী হয়ে দলের সকলকে পথ চলার আহ্বান জানালেন তৃণমূল কংগ্রেস নেতা তথা রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী। সুতাহাটার বিজয়া সম্মিলনীতে তিনি এই কথা বলেন বলে জানা গিয়েছে। এলাকায় এলাকায় অনেক তৃণমূল নেতাকেই 'তিনিই সেরা' বলতে দেখা গিয়েছে। যার ফলে দলের অন্তর্দ্বন্দ্ব বাড়ছে। এটা তাদের জন্যই বার্তা বলেই মনে করছেন তৃণমূলের অনেকে।

'পার্সোনাল ইন্টারেস্ট নয়, জরুরি সমস্টির ইন্টারেস্ট'

'পার্সোনাল ইন্টারেস্ট নয়, জরুরি সমস্টির ইন্টারেস্ট'

সূত্রের খবর অনুযায়ী, শুভেন্দু অধিকারীকে বলতে শোনা যায়, পুরসভা কিংবা পঞ্চায়েত পরিচালনার ক্ষেত্রে আমি নয়, আমরা নীতিতে বিশ্বাসী হতে হবে। একক সিদ্ধান্ত নেওয়া যাবে না। প্রত্যেক জায়গাতেই মিটিং করে কমিটি তৈরি করার উপদেশও দিয়েছেন তিনি। পঞ্চায়েত প্রধান এবং সমিতির সদস্যদের হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করে কাজ করার পরামর্শও দিয়েছেন তিনি। পার্সোমাল ইন্টারেস্টের বদলে সমস্টির ইন্টারেস্টের ব্যাপারে মত দিয়েছেন তিনি।

শুভেন্দুর সতর্কবার্তা

শুভেন্দুর সতর্কবার্তা

উপরতলাকে খুশি করতে নিচুতলার অনেকেই বেশি পরিমাণে লিডের আশ্বাস দিয়ে থাকেন। কিন্তু অনেক সময়ই তা মেলেনা। যা লোকসভা নির্বাচনেই প্রমাণিত হয়েছে। শুভেন্দু অধিকারীর সতর্কবার্তায় এইসব বিষয়ও উঠে আসে। তিনি বলেছেন, নির্বাচন নিয়ে সঠিক তথ্য দিতে হবে।

উন্নয়ন নিয়ে আরও বেশি প্রচারের ডাক

উন্নয়ন নিয়ে আরও বেশি প্রচারের ডাক

সূত্রের খবর অনুযায়ী, মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের উন্নয়ন নিয়ে আরও বেশি করে প্রচারের ডাক দিয়েছেন শুভেন্দু অধিকারী। তিনি বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সময়ে রাজ্যের সাধারণ মানুষের যা সুবিধা হয়েছে, তা আগে কখনও হয়নি।

একমঞ্চে জেলা নেতৃত্বের প্রায় সকলেই

একমঞ্চে জেলা নেতৃত্বের প্রায় সকলেই

সুতাহাটার বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাঁথি ও তমলুকের তৃণমূল সাংসদ শিশিব অধিকারী ও দিব্যেন্দু অধিকারী। জেলা তৃণমূলে সাধারণ সম্পাদক পার্থ বটব্যাল, জেলাপরিষদের সভাধিপতি দেবব্রত দাস, হলদিয়া পুরসভার চেয়ারম্যান। এছাড়াও জেলা পরিষদের পদাধিকারীরাও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

English summary
Subhendua Adhikari tells all of them in the party have to follow joint leadership
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X