বিজেপির লোকজন 'মূর্খ'! পঞ্চায়েত নির্বাচনের মুখে কেন এমন বললেন শুভেন্দু অধিকারী

  • Posted By: Dibyendu Saha
Subscribe to Oneindia News

ভোটের আগে বিরোধীশূন্য পঞ্চায়েতকে উন্নয়নে এইচডিএ-র পাঁচ কোটি টাকা দেওয়ার ঘোষণা নিয়ে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করায়,বিজেপির লোকজনকে 'মূর্খ' বলে কটাক্ষ করলেন রাজ্যের পরিবহণ মন্ত্রী ও তৃণমূল নেতা শুভেন্দু অধিকারী। শনিবার সন্ধেয় হলদিয়ার ব্রজলালচক মোড়ে তৃণমূলের পঞ্চায়েত নির্বাচনী সভায় একথা বলেন তিনি। এদিন হলদিয়া ব্লকের প্রার্থীদের পরিচয় করানোর জন্য সভা করা হয়।

 বিজেপির লোকজন মূর্খ! পঞ্চায়েত নির্বাচনের মুখে কেন এমন বললেন শুভেন্দু অধিকারী

এদিন সভায় মন্ত্রী বলেন, তিনি ২৬মার্চ মহিষাদলে তৃণমূলের ব্লক সম্মেলনে বলেছিলেন,হলদিয়া উন্নয়ন পর্ষদ এলাকাভুক্ত যত গ্রাম পঞ্চায়েত আছে,তারা যদি বিরোধীশূন্য করতে পারে,তাদের উন্নয়নের জন্য পাঁচ কোটি করে টাকা দেওয়া হবে। বিজেপি নির্বাচন কমিশনের কাছে গিয়ে তাঁর নামে অভিযোগ করছে। কিন্তু তিনি নির্বাচন কমিশনকে জানিয়েছেন, ২৬মার্চ ভোট ঘোষণা হয়নি। ফলে নির্বাচন বিধি লাগু ছিল না।

তিনি উন্নয়নের কথা একবার নয়,একশো বার বলবেন বলে জানিয়েছেন শুভেন্দু অধিকারী। হলদিয়া উন্নয়ন পর্ষদ সেই এলাকায় কাজ করবে,যারা মমতা বন্দ্যোপাধ্যায়ের নীতি ও তাঁর উন্নয়নকে সমর্থন করেন। যাঁরা বিরোধিতা করে তাদের জন্য কাজ করবে না।

এদিন এলাকার ৭০ জন পঞ্চায়েতের প্রার্থী, ১২ জন পঞ্চায়েত সমিতির প্রার্থী, ২ জন জেলা পরিষদের প্রার্থীর পাশাপাশি উপস্থিত ছিলেন তমলুকের সাংসদ দিবেন্দু অধিকারী, হলদিয়া পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান তথা হলদিয়া ব্লক তৃণমূলে নির্বাচনী পর্যবেক্ষক দেবপ্রসাদ মন্ডল সহ অন্যারা।

English summary
Subhendu Adhikari criticises BJP over the allegation made by them against him to Election Commission

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.