• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি টার্গেটে আরও ২০০ বিধায়ক, ২০ সাংসদ! সায়ন্তনের বার্তায় নয়া অঙ্ক বাংলায়

সম্প্রতি ভাটপাড়া ও কাঁচরাপাড়ায় কাউন্সিলার, যাঁরা ঘটা করে বিজেপিতে নাম লিখিয়েছিলেন লোকসভা ভোটের পর, তাঁরা দলে দলে তৃণমূলে ফিরছেন। এই ঘটনার পিছনে তৃণমূল ও পুলিশের শাসানি রয়েছে বলে অভিযোগ সায়ন্তনের। তিনি বলেন, আমরা যদি পাল্টা ভয় দেখাতে শুরু করি, তৃণমূল সামলাতে পারবে তো!

এক মাঘে শীত যায় না

এক মাঘে শীত যায় না

সায়ন্তন বলেন, ভাটপড়ায় বিজেপি পরিচালিত পুরসভায় তালা ঝুলিয়ে দিয়েছে তৃণমূলের দুষ্কৃতীরা। সেখানে পুলিসকে ব্যবহার করে কাউন্সিলারদের দল টানছে তৃণমূল। ভুয়ো মামলা দিয়ে তাদের ভয় দেখানো হচ্ছে। এরপরই সায়ন্তন হুঁঙ্কার ছাড়েন। তিনি বলেন, 'তৃণমূলের মনে রাখা উচিত, এক মাঘে শীত যায় না।'

প্রতিটি ক্রিয়ার প্রতিক্রিয়া রয়েছে

প্রতিটি ক্রিয়ার প্রতিক্রিয়া রয়েছে

তাঁর কথায়, প্রতিটি ক্রিয়ার সমান ও বিপরীতমুখী প্রতিক্রিয়া রয়েছে। আমরা যদি তৃণমূলের সংসদ-বিধায়কদের ধমকাতে শুরু করি, তবে ২৯৪ জন বিধায়কের মধ্যে ৯৪ জন তৃণমূলে থাকবেন না। ২২ জন সাংসদের ২ জন তৃণমুলে থাকবেন কি না সন্দেহ।

তৃণমূল ও বিজেপির যুক্তি-পাল্টা যুক্তি

তৃণমূল ও বিজেপির যুক্তি-পাল্টা যুক্তি

শুক্রবার কাঁচরাপাড়ার কাউন্সিলারদের তৃণমূলে ফিরিয়ে রাজ্যের মন্ত্রী তথা কলকাতার মহানাগরিক ফিরহাদ হাকিম বলেন, ভয় দেখিয়ে দিল্লিতে নিয়ে গিয়ে তাদের দলবদল করিয়েছিল বিজেপি। পাল্টা বিজেপি দাবি, পুলিস ব্যবহার করে আসলে ভয় দেখাচ্ছে তৃণমূল। তাই ফের কাউন্সিলররা ফিরে যাচ্ছেন তৃণমূলে।

English summary
Sayantan Basu targets West Bengal’s MLA and MPs to join from TMC. He threatens if BJP takes initiate over 200 MLAs and more 20 MPs. They are ready to join in BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X