• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার আমলে ‘গব্বর সিং’-এর শাসন চলছে, ‘শোলে’র মতো গুলি খাওয়াচ্ছে্ রাজ্যের সরকার

Google Oneindia Bengali News

মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলকে 'গব্বর সিং'-এর শাসনের সঙ্গে তুলনা করলেন তৃণমূল ছেড়ে বিজেপির সাংসদ হওয়া সৌমিত্র খাঁ। তিনি বলেন দিদির সরকারও শোলে সিনেমার মতোই চলছে। অত্যাচারের বন্যা বইয়ে দিচ্ছে সরকার। কোনও দৃকপাত নেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। তাই আসন্ন নির্বাচনেই এই সরকারের পতন অবধারিত।

গব্বর সিং গুলি করত, আর বলত গুলি খা

গব্বর সিং গুলি করত, আর বলত গুলি খা

সৌমিত্র খাঁ বলেন, শোলে সিনেমাতে দেখা গিয়েছিল ডাকাত গব্বর সিং গুলি করত, আর বলত গুলি খা। এখানেও মমতা বন্দ্যোপাধ্যায় সরকার তাই করছে। না হলে যেখানে করোনার আবহে মানুষ খেতে পারছে না, মানুষের কাজ নেই‌। সেই মানুষের উপর গুলি চালায়? তাহলেই বুঝুন এই রাজ্যে কাদের সরকার চলছে।

অবিলম্বে পরিবর্তন করে সুশাসন আনতে হবে

অবিলম্বে পরিবর্তন করে সুশাসন আনতে হবে

বিজেপি সাংসদের অভিযোগ, যেভাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছত্রছায়ায় শাহজাহান শেখ সন্দেশখালিতে গ্রামবাসীদের উপর অত্যাচার করছে, তারপরও পুলিশ প্রশাসন চুপ করে বসে রয়েছে। তাই এই সরকারের ক্ষমতায় থাকার কোনও অধিকার নেই। এই সরকারকে অবিলম্বে পরিবর্তন করে সুশাসন আনতে হবে।

জমিদারি রাজত্বের সঙ্গেও তুলনা সৌমিত্রর

জমিদারি রাজত্বের সঙ্গেও তুলনা সৌমিত্রর

মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে তিনি জমিদারি রাজত্বের সঙ্গেও তুলনা করে। সৌমিত্র বলেন, জমিদারি রাজত্বে যেমন পেয়াদা ছিল তেমন মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজত্বেও পেয়াদার শাসন চলছে। আর পেয়াদা হলেন বিডিওরা। বিডিওদের পেয়াদার সঙ্গে তুলনা করে মমতার সরকারকে তীব্র কটাক্ষ করেন তিনি।

ত্রাণ নিতে গেলে কমিশন দিতে হচ্ছে

ত্রাণ নিতে গেলে কমিশন দিতে হচ্ছে

তাঁর অভিযোগ, মুখ্যমন্ত্রী নিজেই সবাইকে মারধর করতে বলছে। তাঁর পরোক্ষ মদত রয়েছে বলেই নেতা-কর্মীরা এত সাহস পাচ্ছেন। মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় এ রাজ্যে পঞ্চায়েত ভোট হয়নি। সবই গায়ের জোরে দখল করে নিয়েছে তৃণমূল। এখন করোনা-আম্ফানেও ত্রাণ পাচ্ছেন না মানুষ। ত্রাণ নিতে গেলে কমিশন দিতে হচ্ছে। আর সেই কমিশন যাচ্ছে ভাইপোর ঘরে।

মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে নীলকরদের সঙ্গে তুলনা

মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে নীলকরদের সঙ্গে তুলনা

পাশাপাশি, মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে নীলকরদের সঙ্গে তুলনা করে বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ বলেন, পশ্চিমবঙ্গে নীলকরদের অত্যাচার চলছে। মমতা বন্দোপাধ্যায় সরকারের কাছে ত্রাণ চাইতে গেলে, খাবার চাইতে গেলে, গুলি খেতে হচ্ছে মানুষকে। খাবার চাইতে গিয়ে যদি গুলি খেতে হয় তা কতটা নির্লজ্জের ভেবে দেখুন। তারপর কি এই সরকারকে আর ক্ষমতায় রাখা উচিত।

উচ্চমাধ্যমিকের বাকি পরীক্ষা বাতিল করল রাজ্য

মোদীর ছাতি ৫৬ ইঞ্চি থেকে হয়েছে ২৬ ইঞ্চি! রাজ্য বিজেপি নেতারা হাফপ্যান্ট পরা লিলিপুট,কটাক্ষ কল্যাণেরমোদীর ছাতি ৫৬ ইঞ্চি থেকে হয়েছে ২৬ ইঞ্চি! রাজ্য বিজেপি নেতারা হাফপ্যান্ট পরা লিলিপুট,কটাক্ষ কল্যাণের

English summary
Saumitra Khan complains Mamata Banerjee rules the reign of Gabbar Sing in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X