• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

একের পর এক অভিযোগ প্রসঙ্গে রাজু সাহানির মন্তব্য, 'আমি এসবের সঙ্গে যুক্ত নই'

একের পর এক কেলেঙ্কারিতে রীতিমত ল্যাজেগোবরে শাসকদল! ইতিমধ্যে গরু পাচার কাণ্ডে তদন্তে অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছে সিবিআই। এমনকি কয়লা-পাচার কাণ্ডেও তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেককে জেরা করা হয়েছে। এমনকি নিয়োগ সংক্রান্
  • |
Google Oneindia Bengali News

একের পর এক কেলেঙ্কারিতে রীতিমত ল্যাজেগোবরে শাসকদল! ইতিমধ্যে গরু পাচার কাণ্ডে তদন্তে অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছে সিবিআই। এমনকি কয়লা-পাচার কাণ্ডেও তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেককে জেরা করা হয়েছে। এমনকি নিয়োগ সংক্রান্ত কেলেঙ্কারি সামনে এসেছে।

আর এর মধ্যেই এবার চিটফান্ড কাণ্ডে নাম জড়াল তৃণমূলের। আর এই অভিযোগে শুক্রবারই হালিশহরের পুরপ্রধান রাজু সাহানিকে গ্রেফতার করেছে সিবিআই। যদিও এই ঘটনার পরেই আজ শনিবার হালিশহর পুরসভার সামনে বিক্ষোভ দেখান বিজেপি নেতা-কর্মীরা। আর তা নিয়ে একেবারে হুলস্থুল বেঁধে যায়। বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

আমি এসবের সঙ্গে যুক্ত নই।

আমি এসবের সঙ্গে যুক্ত নই।

যদিও প্রভাবশালী তৃণমূল নেতার দাবি, "আমি এসবের সঙ্গে যুক্ত নই। আপনারা খুব শিগগিরিই বুঝতে পারবেন সবটা।" কার্যত রাজু'র ইঙ্গিতপূর্ণ মন্তব্য ঘিরে শুরু হয়েছে নয়া জল্পনা। তাহলে কি এর পিছনে আরও মাথা রয়েছে? তাঁকে কোনও ভাবে কি ফাঁসানো হচ্ছে? এমন একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। অন্তত তৃণমূল নেতার মন্তব্যের পর এমনটাই প্রশ্ন উঠতে শুরু করেছে। অন্যদিকে রাজুর বিরুদ্ধে একের পর এক অভিযোগ সামনে আসছে।

৫ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ

৫ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ

ইতিমধ্যে তৃণমূল নেতা রাজু সাহানির ৫ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। আজ তাঁকে আসানসোল সিবিআই আদালতে পেশ করা হয়। সেখানে তৃণমূল নেতার তরফে আইনজীবী জামিনের আবেদন করা হলেও তা খারিজ করে দেয় আদালত। এবং সিবিআই হেফাজতের নির্দেশ দেয়। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা বলছে, 'বর্ধমান সানমার্গ ওয়েলফেয়ার অর্গানাইজেশন' নামে একটি চিটফান্ড থেকে সরাসরি লাভবান হয়েছিলেন রাজু। শুধু তাই নয়, নানা ভাবে উপকৃত হয়েছিলেন বলেও খবর। তবে তিনি একটি নির্দিষ্ট দল করেন, তাই তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে বলে দাবি তৃণমূল নেতার আইনজীবীর।

জমি দখলের মতো মারাত্মক অভিযোগও রয়েছে

জমি দখলের মতো মারাত্মক অভিযোগও রয়েছে

বলে রাখা প্রয়োজন, শুক্রবারই তৃণমূল নেতার ফ্ল্যাট এবং বিলাসবহুল বাড়িতে তল্লাশি চালিয়ে ৮০ লাখ টাকা উদ্ধার করে। এমনকি একটি দেশি বন্দুকও পাওয়া গিয়েছে। যার কোনও বৈধ কাগহ নেই বলেই খবর। এমনকি থাইল্যান্ডের একটি অ্যাকাউন্ট আছে বলেও কেন্দ্রীয় তদন্তকারী সসংস্থা সূত্রে খবর। যেখানে মোটা অঙ্কের টাকা লেনদেন হত বলেও চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। শুধু তাই নয়, নিউ টাউনের একটি বিলাসবিওহুল ফ্ল্যাটের খোঁজ মিলেছে বলেও খবর। শুধু তাই নয়, জোর করে লোকজনের জমি দখলের মতো মারাত্মক অভিযোগও রয়েছে বলে খবর।

অস্বস্তিতে তৃণমূল

অস্বস্তিতে তৃণমূল

ঘটনায় রীতিমত অস্বস্তিতে শাসকদল তৃণমূল। গ্রেফতারি প্রসঙ্গে একেবারে স্পিকটি নট স্থানীয় তৃণমূল নেতৃত্ব। যদিও ফিরহাদের দাবি, আইন আইনের মতো চলছে। এখানে কিছু বলার নেই।

হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে সরিয়ে দেওয়া হল তৃণমূল সাংসদকে! ছাঁটাই শুধু সময়ের অপেক্ষা? হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে সরিয়ে দেওয়া হল তৃণমূল সাংসদকে! ছাঁটাই শুধু সময়ের অপেক্ষা?

English summary
Raju sahani, arrested by CBI claims he is not connected with chitfund scam
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X