• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় ঝোড়ো হাওয়ার দাপট আসন্ন! আবহাওয়ার পূর্বাভাস কী বলছে

চৈত্রের শুরু থেকেই নিজের খেয়ালে বাংলার আবহাওয়া। শনিবার থেকেই মনোরম আবহাওয়া পেয়েছে বসন্ত শেষের কলকাতা। সপ্তাহান্তে আয়েষে কেটেছে বসন্তের শেষ দিন। হালকা ঝোড়ো হাওয়ার রেশে পরিস্থিতি ছিল মনোরম। এবার আবহাওয়ার পরিস্থিতি কোনদিকে যাচ্ছে, তা দেখে নেওয়া যাক।

রবিবাসরীয় কলকাতার পরিস্থিতি কেমন?

রবিবাসরীয় কলকাতার পরিস্থিতি কেমন?

শনিবারের পর রবিবার সকালেও ছিল আবহাওয়ার মনোরম পরিবেশ। ঝোড়ো হাওয়ার রেশ রবিবার সকাল পর্যন্ত টের পেয়েছে কল্লোলিনী তিলোত্তমা। এদিন সকাল থেকেই সর্বনিম্ন তাপমাত্রা ছিল স্বাভাবিকের থেকে ৩ ডিগ্রি কম।

রবিবার কেমন থাকবে মহানগরী?

রবিবার কেমন থাকবে মহানগরী?

এদিন গোটা দিনই মহানগরী কলকাতা থাকবে মৃদুমন্দ বাতাসের ছোঁয়ায়। গোটা শহর জুড়েই মহানগরী জুড়ে বয়ে যাবে হালকা হাওয়া। আর তার মাধ্যমেই ধীরে ধীরে বাংলায় পা রাখবে কালবৈশাখী।

বৃ্ষ্টির পূর্বাভাস

বৃ্ষ্টির পূর্বাভাস

রাজ্যের বৃষ্টির পরিমাণ এবার বাড়তে চলেছে বলে খবর। চৈত্রের শুরুতে সেভাবে কালবৈশাখীর সম্ভাবনা না থাকলেও বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টিপাত হতে পারে। এমনই দাবি আলিপুর আবহাওয়া দফতরের।

রাজ্যের বিভিন্ন অংশের পরিস্থিতি কেমন?

রাজ্যের বিভিন্ন অংশের পরিস্থিতি কেমন?

বাংলার বিভিন্ন অংশে বিক্ষিপ্ত বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। সপ্তাহের শেষে রাজ্যে হালকা বৃষ্টি স্বস্তির ধারা বজায় রাখবে বলে খবর। চৈত্রের শেষে বাংলা জুড়ে এই পরিবেশ ভ্যাপসা গরমের পরিস্থিতি কাটিয়ে দেবে বলে খবর।

কলকাতার তাপমাত্রা সংক্রান্ত তথ্য

কলকাতার তাপমাত্রা সংক্রান্ত তথ্য

কলকাতায় এদিন সর্বোচ্চ তাপমাত্রা ৩২ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে ঘুরছে। এদিনের সর্বোচ্চ তাপমাত্রা রয়েছে ৩২.১ ডিগ্রি সেলসিয়াস। সর্বনিম্ন তাপমাত্রা এদিন থাকছে ১৯.২ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের থেকে ৩ ডিগ্রি কম।

পরিকাঠামোর অভাবে করোনা মোকাবিলায় পিছিয়ে আসছে রাজ্যের হাসপাতালগুলি

English summary
Rain expected in West Bengal amid Mid March, says weather report.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X