• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পিএসসি-তে নিয়োগ-দুর্নীতি, চাকরিপ্রার্থীরা রাজ্যপালের দরবারে পেশ করলেন স্মারকলিপি

  • |

পিএসসি ইঞ্জিনিয়ার চাকরি প্রার্থীরা নিয়োগে দুর্নীতির অভিযোগে শিয়ালদহ থেকে রাজভবন পর্যন্ত বিক্ষোভ প্রদর্শন কর্মসূচি নিয়েছিলেন। কিন্তু উল্টোরথ ও শহরে একাধিক অনুষ্ঠান থাকার কারণে পিএসসি চাকরি প্রার্থীদের অনুমতি দিয়েও তা বাতিল করা হয়। রাজ্যপালের কাছে তারা স্মারকলিপি দিতে চেয়েছিলেন। তাতেই তাঁরা বাধার মুখে পড়েন বলে অভিযোগ।

পিএসসি-তে নিয়োগ-দুর্নীতি, চাকরিপ্রার্থীরা রাজ্যপালের দরবারে পেশ করলেন স্মারকলিপি

রাজ্যপালের কাছে স্মারকলিপি প্পদানের জন্য অনুমতি দেওয়া হয়েছিল রাজভবনের তরফে। অভিযোগ, তার পরেও পুলিশ তাদের আটকাচ্ছে। এদিন চাকরিপ্রার্থীরা রাজভবনে স্মারকলিপি পেশ করে জানান, পিএসসি জুনিয়র ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল) রিক্রুটমেন্ট পরীক্ষার ২০১৭ সালের বিজ্ঞপ্তি প্রকাশ হয়।

তারপর ২০১৮ সালের ১৮ ফেব্রুয়ারি রিটেন টেস্ট ও ২০১৮ সালের ১৫ নভেম্বর রেজাল্ট বের হয়। ইন্টারভিউ ৩ ডিসেম্বর হয়। এই ইন্টারভিউতে ডাক পান ২০৫৩ জন। তার মধ্যে মাত্র ১২০ জন চাকরি পান। আন্দোলনকারীদের দাবি শূন্যপদ প্রকাশ না করে এভাবে কেন মাত্র ১২০ জনকে চাকরি দেওয়া হল? এবং তা হল কীভাবে?

এদিন কাটমানি নিয়ে চাকরি দেওয়ার অভিযোগ করেছেন ইন্টারভিউতে ডাক পাওয়া অন্যান্য চাকরি প্রার্থীরা। মোট কথা পিএসসি চাকরিপ্রার্থীরা এদিন রাজ্য সরকারের বিরুদ্ধে সরব হন। এমনকী কাটমানি ইস্যু তুলেও রাজ্য সরকার কথা শাসক দলকে কটাক্ষ করেন।

English summary
PSC candidates agitate in protest of recruitment corruption against State. They submits deputation to Governor
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X