• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউন শুরুর আগে ব্যস্ততা শিলিগুড়িতেও, লাগাম ছাড়া দাম বৃদ্ধির অভিযোগ

  • |
Google Oneindia Bengali News

ধীরে ধীরে করোনা গ্রাস করছে গোটা বিশ্বকে। আতঙ্কে জর্জরিত চীন, ইতালি, আমেরিকা, জার্মানি সহ একাধিক দেশ । ব্যাতিক্রম নয় ভারতও। করোনা আটকাতে তৎপর কেন্দ্র ও রাজ্য সরকার। দেশের প্রধানমন্ত্রীর আর্জিতে সারা দিয়ে গতকাল সকাল ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত জনতা কারফিউ পালন করেছে দেশবাসী। এমনকি বিকেল ৫টার পর থেকে ২৭শে মার্চ পর্যন্ত ফের জনতা কারফিউয়ের নির্দেশ দিয়েছে মমতা সরকারও । সেই জন্যই সাধারণ মানুষ পর্যাপ্ত পরিমাণে খাবার মজুত করছে।

লকডাউন শুরুর আগে ব্যস্ততা শিলিগুড়িতেও, লাগাম ছাড়া দাম বৃদ্ধির অভিযোগ

সোমবার বিকেল ৫ টার মধ্যে খাবার মজবুত করার জন্য মাঠে নেমে পড়েছে সাধারণ মানুষ। বাজারে কালোবাজারির আশঙ্কায় রাজ্য সরকারের তরফে খাদ্যসামগ্রী সহ কাঁচা সবজির দামও একই রাখতে বলা হয়েছিল। আলুর দাম বলা হয়েছিল ১৬টাকা কেজি রাখতে ।

রাজ্যের সেই নির্দেশিকাকে অমান্য কোরে এদিন আলু বিক্রি হয়েছে কেজি দরে ২৫ টাকা থেকে শুরু করে ৩০টাকা। কালোবাজারি হয়েছে খাদ্য সামগ্রীতেও। তবে জরুরি পরিষেবা খোলা থাকবে বলে সাফ জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তারপরেও সকাল থেকে পেট্রোলপাম্প গুলিতে অত্যধিক ভিড় দেখা যায় ।

জমায়েত ঠেকাতেই রাজ্যের এই নির্দেশ, সেই নির্দেশিকাকেও উড়িয়ে দিয়ে সাধারন মানুষের ভিড়। প্রশাসনের পক্ষ থেকেও তারা বাজার পরিদর্শন করেছে কালোবাজারি ঠেকাতে। তবুও সমস্ত মানুষ এক জায়গা জড়ো হয়ে কেনাকাটা করেই চলেছে।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Price of several comodities increases due to Coronavirus scare in Siliguri
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X