• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যুবমোর্চার নবান্ন অভিযানে বোমা, কাঁদানে গ্যাসে রণক্ষেত্র হাওড়া! উদ্ধার আগ্নেয়াস্ত্র

  • |

বিজেপির (bjp) যুব মোর্চার নবান্ন (nabanna) অভিযানকে ঘিরে রণক্ষেত্রে হাওড়া (howrah)। হাওড়ায় গলির মধ্যে থেকে পুলিশের ওপর বোমা ছোঁড়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পাল্টা কাঁদানে গ্যাসের শেল ফাটায় পুলিশ। হাওড়া ময়দানে পুলিশের(police) ব্যারিকেড ভাঙার সময় একটি রিভলবার উদ্ধার করা হয়েছে।

নবান্নের ছুটিকে নিষ্কর্মাতন্ত্র বলে কটাক্ষ! রাজ্যে বিনিয়োগ হবে না, চাকরিও না, বিস্ফোরক তথাগত

রণক্ষেত্র হাওড়া

রণক্ষেত্র হাওড়া

হাওড়ায় সাঁতরাগাছি এবং হাওড়া ময়দান থেকে বিজেপির যুব মোর্চার মিছিল শুরু করে। পরে ব্যারিকেট ভেঙে এগোতে শুরু করেন বিজেপির কর্মী সমর্থকরা। পুলিশ রঙিন জলকামান ব্যবহার করে। লাঠিও চালায় পুলিশ। বহুতলের ওপর থেকে পুলিশ কাঁদানে গ্যাসেল শেল ফাটায়। বিশেষ করে হাওড়া ময়দান থেকে মল্লিক ফটকের দিকে যাওয়ার মিছিলেই উত্তেজনা ছড়ায়।

রাস্তায় টায়ার জ্বালিয়ে অবরোধ

রাস্তায় টায়ার জ্বালিয়ে অবরোধ

পুলিশ চেষ্টা করছে মল্লিক ফটকের দিকে থেকে বিজেপি কর্মীদের হাওড়া ময়দানের দিকে হঠিয়ে দিতে। সেই সময় রাস্তায় টায়ার দিয়ে আগুন জ্বালিয়ে অবরোধ শুরু করে দেন বিজেপি কর্মীরা। পাল্টা পুলিশের দিকে ইট ছোঁড়েন বিজেপি কর্মী সমর্থকরা। পাল্টা সেই ইট ফিরিয়ে দেন পুলিশ কর্মী ও সিভিক ভলান্টিয়াররা। উত্তেজনা ছড়িয়ে পড়ে জিটি রোডেও। গোটা ঘটনাকে ক্যামেরা বন্দী করার জন্য ড্রোনও ব্যবহার করে।

হেস্টিংস, বড়বাজারে লাঠি পুলিশের

হেস্টিংস, বড়বাজারে লাঠি পুলিশের

হেস্টিংস ও বড়বাজারে পরিস্থিতি নিয়ন্ত্রণে লাঠি চালায় পুলিশ। মিছিল ছত্রভঙ্গ করে দেওয়া হয়। পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে বেশ কয়েকজন বিজেপি কর্মী আহত হন। পুলিশের তরফে বারবার ঘোষণা করে ব্যারিকেড থেকে দূরে থাকতে বলা হয়। অর্জুন সিংকে দেখা যায় হেলমেট পরে অভিযানে নেতৃত্ব দিতে। নবান্ন অভিযানে গিয়ে অসুস্থ হয়ে পড়ায় বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়কে বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।

উদ্ধার আগ্নেয়াস্ত্র

উদ্ধার আগ্নেয়াস্ত্র

হাওড়া ময়দানের কাছে পুলিশ এক বিজেপি কর্মীর কাছ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে বলে দাবি করেছে। অভিযানে যাওয়ার সময় পুলিশের বাধায় সেই কর্মী পড়ে গেলে অস্ত্রটি বেরিয়ে আসে বলে দাবি করেছেন পুলিশের এক আধিকারিক। যদিও বিজেপির তরফে বিষয়টি সাজানো বলে দাবি করা হয়েছে।

English summary
Police recover a fire arms from a BJP cadre in Howrah in Nabanna Abhijan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X