একশো শতাংশ আসনে জিতবে তৃণমূল! পঞ্চায়েতমন্ত্রীর কথায় বিজেপির হুঙ্কারই সার

Subscribe to Oneindia News

এবার পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় স্বয়ং বিরোধীশূন্য পঞ্চায়েত গঠনের বার্তা দিলেন। শনিবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের মন্তব্যের প্রত্যুত্তরে সুব্রত মুখোপাধ্যায় সাফ জানালেন, এবার আমরা একশো শতাংশ আসনে জিতব। অর্থাৎ তিনি প্রকারান্তরে জানিয়ে দিলেন রাজ্যের প্রতিটি পঞ্চায়েত বিরোধীশূন্য করাই মূল লক্ষ্য শাসক তৃণমূলের।

এর আগে রাজ্যের আর এক মন্ত্রী শুভেন্দু অধিকারী বার্তা দিয়েছিলেন বিরোধীশূন্য পঞ্চায়েতের। তিনি পঞ্চায়েত নির্বাচনের প্রচার গিয়ে জানিয়েছিলেন, যাঁরা বিরোধীশূন্য পঞ্চায়েত দেবেন, তাঁদের জন্য অপেক্ষা করে রয়েছে প্রচুর উপহার। রাজ্যের তরফে পাঁচ কোটি টাকা দেওয়া হবে সেই পঞ্চায়েতকে। উন্নয়নের লক্ষ্যেই দেওয়া হবে এই টাকা।

একশো শতাংশ আসনে জিতবে তৃণমূল! দাবি সুব্রতর

এদিন আবার খোদ পঞ্চায়েতমন্ত্রীই সেই বিরোধীশূন্য পঞ্চায়েত তত্ত্বের কথা ফলাও করে জানালেন। তিনি বলেন, এবার ১০০ শতাংশ আসনে জিতব আমরা। বিজেপি যত হিংসা-হানহানির কথা বলবে, ততই আমাদের বিজয় পথ প্রসারিত হবে।

এদিন দিলীপ ঘোষ বলেন- যেখানে বাধা, সেখানে পাল্টা মার দিচ্ছি। যেখানে আবার বাধা আসবে, সেখানেও পাল্টা মার দেব। পঞ্চায়েত ভোটের প্রাক্কালে বিজেপি রাজ্য সভাপতির এই হুঙ্কারের প্রতিবাদেই সুব্রতবাবু একশ শতাংশ আসনে জেতার কথা বলেন।

আর ফিরহাদ হাকিম বলেন, বিজেপির পায়ের তলায় মাটি নেই বলেই ওসব কথা বলে বাজার গরম করার চেষ্টা চালাচ্ছে। মানুষ এইসব মারমুখী কথাবার্তার জবাব দেবে ভোট বাক্সে। এখন বিজেপি নেতারা তাঁদের কথাতেই স্পষ্ট করে দিচ্ছেন, মনোনয়ন পর্বে কারা সন্ত্রাস-হানাহানি চালিয়েছে। উল্লেখ্য, রাজ্যে পঞ্চায়েত নির্বাচনের বিজ্ঞপ্তি জারির পরই মনোনয়ন নিয়ে উত্তাল হয়ে ওঠে রাজ্য।

English summary
Panchayat Minister Subrata Mukherjee demands that TMC will win in hundred percent seats. He replies on Dilip Ghosh’s threat comments.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.