• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গোলি মারো স্লোগানকে সমর্থন মুকুল রায়ের, ধরিয়ে দিলেন ভুল

  • |

গোলি মারো স্লোগানকে সমর্থন বিজেপি নেতা মুকুল রায়ের। প্রশ্নের উত্তরে তিনি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, পুরো স্লোগানের কথা। কিন্তু প্রাচের পুরো অংশটি না বলে, শেষ টুকু প্রচার করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। বিষয়টিকে মিথ্যা প্রচার বলেও অভিযোগ করেছেন তিনি।

অমিত শাহের সভার পথে গোলি মারো স্লোগান

অমিত শাহের সভার পথে গোলি মারো স্লোগান

রবিবার শহিদ মিনারে সভা করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তাঁকে সেখানে সিএএ নিয়ে সংবর্ধনা দেওয়া হয় রাজ্য বিজেপির তরফে। সেই সভাতেই যাওয়ার পথে চৌরঙ্গিতে গোলি মারো স্লোগান ওঠে।

প্রথমবার স্লোগান দিয়েছিলেন অনুরাগ ঠাকুর

প্রথমবার স্লোগান দিয়েছিলেন অনুরাগ ঠাকুর

প্রসঙ্গত উল্লেখ করা প্রয়োজন দিল্লির নির্বাচনী প্রচারে প্রথমবার স্লোগানটি দিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর। এরপর কপিল মিশ্রর সভাতেও এই স্লোগান উঠেছিল। দিল্লির হিংসার পিছনে এই স্লোগান ইন্ধন জুগিয়েছে বলেও অনেকেই অভিযোগ করেছেন।

মুকুল রায়ের প্রতিক্রিয়া

মুকুল রায়ের প্রতিক্রিয়া

মুকুল রায় বলেছেন, পুরো স্লোগানটি হল দেশকে দুশমনকো গোলি মারো...। এই জায়গায় আগের অংশটি না বলে শুধু শেষের অংশটি নিয়ে প্রচার করা হচ্ছে।

এখনও পর্যন্ত গ্রেফতার ৫, চিহ্নিত ২৫ জন

এখনও পর্যন্ত গ্রেফতার ৫, চিহ্নিত ২৫ জন

এই ঘটনায় রবিবার রাতেই নিউমার্কেট থানায় এফআইআর দায়ের করে কলকাতা পুলিশ। এখনও পর্যন্ত এই ঘটনায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। কলকাতা পুলিশের তরফে এই স্লোগান দেওয়ার জন্য ২৫ জনকে চিহ্নিত করা হয়েছে। সোমবার পর্যন্ত ধৃতের সংখ্যা ছিল ৩। তারা সবাই বিজেপির আইনজীবী সেলের সদস্য।

রাজ্যপালের 'লঘু' প্রতিক্রিয়া

রাজ্যপালের 'লঘু' প্রতিক্রিয়া

এই ঘটনায় প্রতিক্রিয়া দিতে গিয়ে রাজ্যপাল বলেছেন, একহাজার জনের মধ্যে একজন বললে সেইটা সাংবাদিকদের কাছে ১০০ শতাংশ হয়ে যায়। কিন্তু বিষয়টি তাঁর কাছে ০.১ শতাংশ। এপ্রসঙ্গে তিনি বলেন, এই দেশ খুব বড়, তাই চিন্তাভাবনাও বড়।

গোলি মারো-র আগের শব্দ বলা হচ্ছে না, দাবি মুকুলের
মুখ্যমন্ত্রীর কড়া প্রতিক্রিয়া

মুখ্যমন্ত্রীর কড়া প্রতিক্রিয়া

গোলি মারো স্লোগান নিয়ে কড়া প্রতিক্রিয়া জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। নেতাজি ইন্ডোরে দলের অনুষ্ঠানে তিনি বলেন, এটা দিল্লি নয়, এটা বাংলা। রাজ্য সরকার যে বিষয়টি নিয়ে কঠোর অবস্থান নিচ্ছে, সেই বার্তাও তিনি দিয়েছিলেন। এদিন মালদহ এবং বুনিয়াদপুরের সভা থেকে দিল্লির ঘটনায় সুপ্রিম কোর্টের তত্ত্বাবধানে বিচার বিভাগীয় তদন্তের দাবি তোলেন তিনি।

English summary
Mukul Roy supports controversial slogan of BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X