• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে করোনায় দৈনিক মৃত্যু নামল ৪-এ ! কলকাতা-সহ জেলাগুলির অবস্থা একনজরে

  • |

শুক্রবার ২৮৬, শনিবার ৩১০, রবিবার ২২৯, সোমবার ১৭৯, মঙ্গলবার ২০৩, বুধবার ২০১, বৃহস্পতিবার ২০৬ । গত কয়েকদিন ধরে রাজ্যে (west bengal) করোনা (coronavirus) আক্রান্তের সংখ্যা এইভাবেই কমেছে বেড়েছে। এদিন স্বাস্থ্য দফতরের বুলেটিনে বলা হয়েছে, মৃত্যু হয়েছে ৪ জনের। এদিন সুস্থ হয়েছেন ৩০১ জন। এদিন বুধবারের থেকে রাজ্যে সুস্থতার হার সামান্য বেড়েছে। বুধবার যেখানে সুস্থতার হার ছিল ৯৭. ৩০ %, সেখানে বুধবার সুস্থতার হার ৯৭. ৩২% ।

দল বললে তিনিই লড়বেন নন্দীগ্রামে! মমতাকে হারাতে 'যোগ্যতমা'র নাম বললেন শুভেন্দু অধিকারীদল বললে তিনিই লড়বেন নন্দীগ্রামে! মমতাকে হারাতে 'যোগ্যতমা'র নাম বললেন শুভেন্দু অধিকারী

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৫, ৭০, ৭৮৭

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৫, ৭০, ৭৮৭

বৃহস্পতিবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২০৬ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ৫, ৭০, ৭৮৭ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা ৫,০৯৭ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ৫, ৫৫, ৪৯১ জন। গত ২৪ ঘন্টায় ৩০১ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে উত্তর ২৪ পরগনায় ( ৮৮), এরপরেই রয়েছে কলকাতা (৫৮)। এরপরেই রয়েছে হাওড়া (১৭) ।

সংক্রমণে শীর্ষে কলকাতা, তারপর হাওড়া

সংক্রমণে শীর্ষে কলকাতা, তারপর হাওড়া

এদিন সবচেয়ে বেশি করোনায় আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে কলকাতায়। তারপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। এদিন কলকাতায় ৫৮ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ১, কোচবিহারে ৩, দার্জিলিং ৭, কালিম্পং ০ , জলপাইগুড়ি ৪, উত্তর দিনাজপুরে ৪, দক্ষিণ দিনাজপুরে ১, মালদহ ৪, মুর্শিদাবাদে ৩, নদিয়া ১২, বীরভূম ৫, পুরুলিয়া ৯, বাঁকুড়ায় ২, ঝাড়গ্রাম ১, পশ্চিম মেদিনীপুরে ১ , পূর্ব মেদিনীপুর ২, পূর্ব বর্ধমান ১, পশ্চিম বর্ধমান ৫, হাওড়া ১৩, হুগলিতে ৯, উত্তর ২৪ পরগনায় ৫২, দক্ষিণ ২৪ পরগনায় ৯ জন আক্রান্ত হয়েছেন।

খানিকটা বেড়েছে সুস্থতার হার

খানিকটা বেড়েছে সুস্থতার হার

বুধবারের তুলনায় বৃহস্পতিবার খানিকটা বেড়েছে সুস্থতার হার। বুধবার সুস্থতার হার ছিল ৯৭. ৩০ % । বৃহ্স্পতিবার সুস্থতার হার বেড়ে হয়েছে ৯৭.৩২% । এদিন স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে জানানো হয়েছে সারা দেশে সুস্থতার হার ৯৭. ১৩% । সারা দেশে মৃত্যুর হার রয়েছে ১.৪৩%-এ।

মৃত্যু হয়েছে ৪ জনের

মৃত্যু হয়েছে ৪ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৪ জনের। গত শুক্রবার ৭, শনিবার ৯, রবিবার ৯, সোমবার ৬, মঙ্গলবার ৯, বুধবার ৭ জনের মৃত্যু হয়েছিল । মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ১০,১৯৯-তে।

কলকাতায় মৃত্যু ৩০৭৯ জনের

কলকাতায় মৃত্যু ৩০৭৯ জনের

এদিন যে ৪ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ১ জন কলকাতার। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ৩০৭৯ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ২৪৮৫ জনের। এদিন সেখানে ২ জনের মৃত্যু হয়েছে। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ১০৪৩ জনের মৃত্যু হয়েছে। তারপর রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। সেখানে ৭১২ জনের মৃত্যু হয়েছে। এদিন জলপাইগুড়িতে ১ জন রোগীর মৃত্যু হয়েছে।

স্যাম্পেল পরীক্ষা

স্যাম্পেল পরীক্ষা

এদিন সারা রাজ্যে ২৩, ০৩১ টি স্যাম্পেল পরীক্ষা করা হয়েছে। বুধবার পরীক্ষা করা হয়েছিল ২১, ৮১২ টি স্যাম্পেল। মঙ্গলবার ২২,৩০৭ টি স্যাম্পেল পরীক্ষা করা হয়েছিল। এখনও পর্যন্ত রাজ্যে স্যাম্পেল পরীক্ষা হয়েছে ৮০, ৮১, ১৭২ টি। প্রতি ১০০ টি পরীক্ষায় আক্রান্ত চিহ্নিত হয়েছে ৭.০৬ %।

English summary
More people are infected than previous day with Coronavirus on fourth february in West Bengal, wellness increases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X