• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বুঝতে পারি কেউ আমার শরীর স্পর্শ করছে! শান্তিপুর লোকালে মহিলার সঙ্গে ভয়ঙ্কর ঘটনা

  • |
Google Oneindia Bengali News

ফের একবার প্রশ্নের মুখে লোকাল ট্রেনে মহিলা যাত্রীদের সুরক্ষা! খোদ মহিলা কামরাতেই শ্লীলতাহানির স্বীকার হতে হল এক মহিলাকে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে শিয়ালদহ থেকে ফুলিয়া যাওয়ার পথে শান্তিপুর লোকালে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

শুধু তাই নয়, ঘটনায় প্রশ্নের মুখে পড়েছে রেলের মহিলা সুরক্ষাও। কেন মহিলা কামরায় কোনও সুরক্ষা ব্যবস্থা ছিল না তা নিয়েও উঠতে শুরু করেছে একাধিক প্রশ্ন।

কল্পনাতেও ভাবতে পারেননি ওই মহিলা!

কল্পনাতেও ভাবতে পারেননি ওই মহিলা!

জানা গিয়েছে ওই মহিলা বিশেষ এক কাজে শিয়ালদহ থেকে ট্রেন ধরে ফুলিয়া যান। সেখানে কাজ শেষ হতে হতে অনেকটাই সন্ধ্যা হয়ে যায় বলে দাবি। এরপর যদিও ডাউন শান্তিপুর লোকালে বাড়ি ফিরতে মহিলা কামরাতে ওঠেন। একে করোনা এরপর সন্ধ্যা হয়ে যাওয়াতে খুব তাড়াতাড়ি ফাঁকা হয়ে যায় কামরাটি। চোখও লেগে যায় ওই মহিলার। কিন্তু তাঁর সঙ্গে যে এমন ঘটনা ঘটবে তা কল্পনাতেও ভাবতে পারেননি ওই মহিলা।

কেউ যেন তাঁর শরীর স্পর্শ করছেন

কেউ যেন তাঁর শরীর স্পর্শ করছেন

মহিলা জানিয়েছেন, ঘুমের মধ্যেই তিনি অনুভুব করেন কেউ যেন তাঁর শরীর স্পর্শ করছেন। প্রথমে বিষয়টি গুরুত্ব না দিলেও ফের একই ঘটনা ঘটতে থাকে বলে দাবি। সঙ্গে সঙ্গে উঠে সেই জায়গা থেকে সরে যান মহিলা। জানা যায় সরে গিয়ে বসেও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটতে থাকে বলে অভিযোগ। বিষয়টি প্রতিবাদ করলেও কাউকে পাশে পাওয়া যায়নি বলে অভিযোগ। ফাঁকা কামরায় হওয়াতে গলার চেন পর্যন্ত চুরি করার চেষ্টা করা হয় বলে অভিযোগ।

বাঁচতে ফেসবুক লাইভ করি

বাঁচতে ফেসবুক লাইভ করি

এই অবস্থায় প্রথমে বিষয়টি হকচকিয়ে গেলেও পরিস্থিতি থেকে বাঁচতে ফেসবুক লাইভ করি বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন মহিলা। আর সেখানে অভিযুক্ত ব্যক্তির সমস্ত কার্যকলাপ ধরা পড়ে যায়। শুধু তাই নয়, অপরাধীর ছবিও লাইভে উঠে আসে। পরিস্থিতি থেকে বাঁচতে বারবার চেন ধরেও ওই মহিলা টানেন। কিন্তু তাতেও গাড়ি থামেনি বলে অভিযোগ। যদিও পরে শিয়ালদহ জিয়ারপিতে গিয়ে পুরো ঘটনা জানান এবং লিখিত অভিযোগ জানান।

ইতিমধ্যে অভিযুক্তের খোঁজ শুরু হয়েছে

ইতিমধ্যে অভিযুক্তের খোঁজ শুরু হয়েছে

এই ঘটনায় প্রশ্নের মুখে রেল। যদিও বিষয়টি যথেষ্ট গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে। ইতিমধ্যে অভিযুক্তের খোঁজ শুরু হয়েছে। সিসিটিভি ফুটেজ এবং ফেসবুক লাইভ দেখে অভিযুক্তকে চিহ্নিত করা হচ্ছে। তবে কেন মহিলা সুরক্ষায় কামরাতে কোনও বাহিনীর জওয়ান ছিল না তা নিয়ে উঠছে প্রশ্ন।

রেলে কোনও নিরাপত্তা নেই

রেলে কোনও নিরাপত্তা নেই

এই ঘটনায় ফিরহাদ হাকিম জানিয়েছেন, রেলে কোনও নিরাপত্তা নেই। মানুষকে প্রান হাত করেই চলতে হচ্ছে।

English summary
molestation in ladies compartment of Shantipur local train
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X