• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রানাঘাটের ভিড়ে আপ্লুত মোদী! জনগণকে ধন্যবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট

পশ্চিমবঙ্গে সভায় ভিড়ে আপ্লুত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বুধবার প্রথমে বোলপুর ও পরে রানাঘাটে সভা করেন প্রধানমন্ত্রী। দু জায়গাতেই ভিড় ছিল চোখে পড়ার মতো। রানাঘাটে সভার পরে রোড শো করেন মোদী। সেই ছবি তিনি, রাতে টুইটারে পোস্ট করেন। সমর্থন দেওয়ার জন্য ধন্যবাদ জানান।

রানাঘাটের ভিড়ে আপ্লুত মোদী! জনগণকে ধন্যবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট

বুধবার প্রথমে বোলপুর ও পরে রানাঘাটে সভা করেন প্রধানমন্ত্রী। দু জায়গাতেই ভিড় নিয়ে আপ্লুত মোদী। বাংলায় বিজেপির এতবড় সভা দেখে খুশি হয়ে তিনি বলেন, বাংলায় দিদির যে আশা ছিল, তিন দফার ভোটের পর তা ফিকে হয়ে গিয়েছে। রানাঘাটের সভায় যে ভিড় ছিল তার থেকেও মোদী খুশি হয়েছেন, ফেরার পথে রাস্তার দুধারে মানুষের সমাগম দেখে। সেই ভিডিও টুইটারে পোস্ট করেছেন মোদী। তাতে লিখেছেন, রানাঘাটের স্মৃতি। সমর্থন ও ভালবাসা। পশ্চিমবঙ্গকে ধন্যবাদ। লিখেছেন মোদী।

রানাঘাটের সভা থেকে চিটফান্ডে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন। চিটফান্ডে প্রতারিতদের কাউকে ছাড়া হবে না বলে জানিয়েছেন তিনি।

এর পাশাপাশি সীমান্তবর্তী এই কেন্দ্রে বাংলাদেশি অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথাও বলেছেন প্রধানমন্ত্রী। পাশাপাশি শরণার্থীদের নাগরিকত্ব দেওয়ার ব্যাপারেও প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

English summary
Modi is happy with the crowd in Ranaghat and posts video in Social Media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X