• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনুব্রতের নামে হুমকি চিঠি, সঙ্গে বোমা! গাঁজার মামলার হুঁশিয়ারি

  • |

ভীত, সন্ত্রস্ত মঙ্গলকোটের রেশন ডিলার জীবন বন্দ্যোপাধ্যায়। আর হবে নাই বা কেন। তাঁর বাড়িতে পৌঁছে গিয়েছে অনুব্রত মণ্ডলের নাম করে হুমকি চিঠি আর বোমা। মঙ্গলকোটের পালিগ্রামের ওই পরিবার সকালে আতঙ্কিত হয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে বোমাগুলি উদ্ধার করে চিঠিটি নিয়ে যায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

দরজা খুলতেই সিঁড়িতে বোমা ও চিঠি

দরজা খুলতেই সিঁড়িতে বোমা ও চিঠি

দীর্ঘদিন ধরেই মঙ্গলকোটের পালিগ্রামের বাসিন্দা জীবন বন্দ্যোপাধ্যায় ও তাঁর পরিবার। গ্রামে তাঁর একটি রেশন দোকান রয়েছে। এদিন ভোরে ঘুম থেকে ওঠার পরেই পরিবারের সদস্যরা দেখতে পান দরজার সামনে রয়েছে ৪ টি বোমা ও একটি চিঠি। যা দেখে কার্যত ভয়ে কাঁপছে বন্দ্যোপাধ্যায় পরিবার। বিশেষ করে বোমা রাখায় নিরাপত্তাহীনতার কথা জানিয়েছে পরিবার।

হুমকি চিঠিতে টাকার দাবি

হুমকি চিঠিতে টাকার দাবি

ওই চিঠিতে হুমকি দিয়ে অনুব্রত-র নামে বলা হয়েছে, তার ছেলেরা তৈরি থাকবে। মঙ্গলবার রাত সাড়ে নটার সময় গ্রামের লোকনাথ মন্দিরে টাকা দিতে হবে। তার ছেলেরা নাইটের সিগন্যাল দেবে।

 গাঁজার কেস দেওয়ার হুঁশিয়ারি

গাঁজার কেস দেওয়ার হুঁশিয়ারি

জীবন বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে হুঁশিয়ারি দিয়ে বলা হয়েছে, নির্দেশ অমান্য করলে বাড়িতে ১০ কেজি গাঁজা ও বোমা গুঁজে দেওয়া হবে। এব্যাপারে সঙ্গে সঙ্গেই পুলিশের দ্বারস্থ হয় পরিবার।

আগেও বাড়িতে হুমকি চিঠি

আগেও বাড়িতে হুমকি চিঠি

পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, এদিনের হুমকি চিঠি প্রথম নয়। গত বৃহ্স্পতিবারও বাড়ির সামনে প্রায় একই ধরনের চিঠি রাখা হয়েছিল। সেখানে আড়াই লক্ষ টাকা দাবি করা হয়েছিল। টাকা না পেলে রেশন দোকান মালিকের ছেলে ও মেয়ের ক্ষতি করার হুঁশিয়ারি দেওয়া হয়েছিল।

পুলিশি তদন্ত শুরু

পুলিশি তদন্ত শুরু

পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। প্রাথমিক তদন্তে দেখা গিয়েছে, দুদিনের চিঠিই একই হাতে লেখা। দুষ্কৃতীদের সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিশ। যদিও স্থানীয় বাসিন্দা থেকে রেশন ডিলার সবাই বলছেন, এই ঘটনার সঙ্গে অনুব্রত মণ্ডলের কোনও যোগ নেই।

Positive Story: পশ্চিম মেদিনীপুরঃ হাতির হামলায় মৃত্যুতে মিলবে চাকরিঃ মুখ্যমন্ত্রী

পপকর্ন খেতে খেতে সিনেমা দেখার মজা শেষ, নিউ নর্মালে বিনোদনের গাইডলাইন বেঁধে দিল কেন্দ্র

English summary
Mangalkot ration dealers gets threat letter in the name of Anubrata Mondal and bombs in front of his door.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X