• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মমতা লিখলেন নারীশক্তি ও উৎসবের গান, গলাও মেলালেন! মহালয়ায় অ্যালবাম প্রকাশ

  • |
Google Oneindia Bengali News

মহালয়ায় প্রকাশিত হতে চলছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা গানের অ্যালবাম। ফের একবার উৎসবের মরশুমে শিল্পী সত্তা প্রকাশ পেল বাংলার মুখ্যমন্ত্রীর। তিনি শুধু গান লিখলেনই না, গলাও মেলালেন বাংলার বিশিষ্ট শিল্পীদের সঙ্গে। মুখ্যমন্ত্রীর লেখা গানে উঠে এল নারীশক্তি ও উৎসবের কথা। তিনি এককথায় গাইলেন বাংলার জয়গান।

মমতা লিখলেন নারীশক্তি ও উৎসবের গান, গলাও মেলালেন! মহালয়ায় অ্যালবাম প্রকাশ

মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা গানের মূল থিম হল নারীশক্তি। তিনি উৎসবের গানে নারীশক্তির বন্দনা করলেন। গানের প্রসঙ্গে তুলে আনলেন ইউক্রেনে ভারতীয় ছাত্রছাত্রীদের কথাও। বাংলার উৎসবের মরশুমকে তিনি তাঁর শিল্পীসত্তা আর বাস্তবমুখী চিন্তা-ভাবনায় অলঙ্কৃত করলেন আরও একবার।

আসলে বাংলার মুখ্যমন্ত্রী শুধু প্রশাসনিক প্রধান নন, তিনি প্রশাসনিক দায়িত্বের পাশাপাশি নিজের শিল্পীসত্তাকে বাঁচিয়ে রাখেন নানা কৃষ্টি ও সৃষ্টির মাধ্যমে। যেমন এবার তিনি গান লিখলেন, গাইলেনও। তিনি কখনও ছবি আঁকেন, কখনও কবিতা লেখেন, তেমনই লেখেন গান, সুর দেন, আবার আপন খেয়ালে গান। এবার উৎসবের মরশুমে তিনি গান লিখেছেন, গেয়েওছেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখনই সময় পান কলম বা তুলি নিয়ে বসে পড়েন। পুজোর মরশুম এলই তিনি চমক দেন নানা শিল্পকলায়। এবারের পুজোতেও চমক নিয়ে হাজির মমতা। তিনি তাঁর শিল্পীসত্তাকে জাগরিত করে তিনি গান উপহার দিয়েছেন এবার। মহালয়ায় প্রকাশিত পুজোর অ্যালবামে তিনি গান লিখেছেন। গেয়েছেন সম্পূর্ণ একটা গান। এর আগে তিনি গানের দু-কলি গেয়েছিলেন।

রবিবার মহালয়ার পুণ্যলগ্নে নজরুল মঞ্চে জাগো বাংলার উৎসব সংখ্যার উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী নিজে। প্রকাশিত হবে পুজোর গানের অ্যালবাম। তৃণমূলের মুখপত্র জাগো বাংলার উৎসব সংখ্যার উদ্বোধনও হবে একইসঙ্গে। এই উৎসব সংখ্যা ও উৎসবের গানের অ্যালবাম উদ্বোধন নিয়ে সাজো সাজো রব। মুখ্যমন্ত্রীর লেখা ও গাওয়া গান শোনার জন্য বেশি উন্মাদনা এবার।

এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা গানগুলি গাইবেন জিৎ গঙ্গোপাধ্যায়, বাবুল সুপ্রিয়, মনোময় ভট্টাচার্য, শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়, চন্দ্রিকা ভট্টাচার্য, অদিতি মুন্সি ও ইন্দ্রনীল। গাইবেন মমতা বন্দ্যোপাধ্যায় নিজেও। সমস্ত শিল্পীরা হাজির থাকবেন এই অনুষ্ঠানে। তাঁদের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ও দু-কলি গাইবেন পুজোর গান। মমতা বন্দ্যোপাধ্যায় গতবারও ভবানীপুর উপনির্বাচনের শত ব্যস্ততার মধ্যে গানের অ্যালবাম প্রকাশ করেছিলেন। ইন্দ্রনীল ও নচিকেতাকে নিয়ে তিনি গানের সুর তৈরি করেছেন। এবার আবার ইন্দ্রনীলের সঙ্গে বাবুল সুপ্রিয়রাও যোগ দিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমোর গানের অ্যালবামে।

ভারতীয় যুবকদের স্বপ্নের কোনও মূল্য নেই প্রধানমন্ত্রীর কাছে, আক্রমণ রাহুল গান্ধীরভারতীয় যুবকদের স্বপ্নের কোনও মূল্য নেই প্রধানমন্ত্রীর কাছে, আক্রমণ রাহুল গান্ধীর

English summary
Mamata Banerjee will reveal video album of ‘Pujor Gan’ written by her about power of women
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X