• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০১৯-এর বদলা ২০২১-এ! একুশে জুলাইয়ের সমাবেশ থেকে হুঙ্কার ‘আহত বাঘ’ নেত্রী মমতার

২০১১-য় সিপিএম তথা ৩৪ বছরের বাম সরকারকে হটাতে বদলা নয় বদল চাই স্লোগান তুলেছিলেন সেইসময়ের বিরোধী নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২০২১-এর আগে এবার বিজেপিকে আটকাতে সরাসরি বদলার বার্তা দিলেন বাংলায় মুখ্যমন্ত্রী। তিনি জানালেন, ২০১৯-এ বাংলায় বিজেপির উত্থান হয়েছিল। তার বদলা ২০২১-এ নিতে হবে। বিজেপিকে বাংলা থেকে হটিয়ে দিতে হবে।

২০২১-এ ২০১৯-এর বদলা

২০২১-এ ২০১৯-এর বদলা

মমতার কথায়, বাংলায় জিতবে তৃণমূল। কেননা তৃণমূল খোঁচা খাওয়া বাঘের মতো লড়াই করবে এবার। একুশের ভার্চুয়াল ব়্যালিতে প্রত্যয়ী বার্তা দিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি কেন জিততে পারবে না, কেন তৃণমূলই জিতবে তার কারণও তিনি জানিয়ে দিলেন। ২০২১ বিধানসভা নির্বাচনের আগে অভয় দিয়ে মমতা জানালেন তৃণমূল নেতৃত্বকে লক্ষ্যে অবিচল থাকতে হবে।

মমতা বললেন আহত বাঘ ভয়ঙ্কর

মমতা বললেন আহত বাঘ ভয়ঙ্কর

তৃণমূল সুপ্রিমো বলেন, বিজেপি এ্খন কংগ্রেসের কিছু লোক, সিপিএমের পুরনো কিছু লোক আর কিছু বিশ্বাসঘাতককে দিয়ে বাংলা দখলের স্বপ্ন দেখছে। ওদের কোনও ভবিষ্যৎ নেই। কারণ ওরা বিশ্বাসঘাতক। আর গুজরাত কখনই বাংলা শাসন করবে না। মনে রাখবেন আহত বাঘ ভয়ঙ্কর, আমি এসব ভয় পাই না।

বাংলা মাকে অসম্মানের বদলা নিতে হবে

বাংলা মাকে অসম্মানের বদলা নিতে হবে

মমতা বলেন, কেন্দ্র যেভাবে বাংলাকে অসম্মান করছে তার বদলা আমরা নেব। বহিরাগতরা বাংলা চালাবে না। বাংলা এখানকার লোক চালাবে। আমাদের সরকার ১০ কোটি মানুষকে ফ্রি রেশন দিচ্ছে। তৃণমূল সরকারে থাকলে সারা জীবন ফ্রি রেশন-চিকিৎসা পাবে। আমরা অন্য জায়গা থেকে কামিয়ে গরিবদের মধ্যে দেব।

বিজেপি কোথা থেকে এসেছে, প্রশ্ন মমতার

বিজেপি কোথা থেকে এসেছে, প্রশ্ন মমতার

মমতা এদিন বলেন, সকাল থেকে উঠেও খারাপ কথা বলতে থাকে বিজেপি। জ্বালিয়ে পুড়িয়ে, এনকাউন্টারের কথা বলে। তিনি প্রশ্ন করেন, এরা কোথা থেকে এসেছে। কোথায় রাজনৈতিক জন্ম। কোনওদিন শুনিনি রাজনীতি করেছেন। আমরা বাংলায় বড় হয়েছি। আমরা এনপিআর, এনআরসি-র লড়াই ভুলিনি। কোভিড চলছে বলে এনপিআর, এনআরসির ভুলে যাইনি।

হাম হ্যায় না, অভয়বাণী মমতার

হাম হ্যায় না, অভয়বাণী মমতার

এরপরই তিনি বলেন, চিন্তার কোনও কারণ নেই, হাম হ্যায় না। বাংলাতে তৃণমূলই জিতবে। সকলে একসঙ্গে কাজ করুন। দেখবেন বিজেপির স্বপ্ন স্বপ্নই থেকে গিয়েছে। এ প্রসঙ্গে উল্লেখ্য, হাম হ্যায় না বলে তিনি দৃঢ় প্রত্যয় দেখিয়েছেন। তৃণমূল নেতা-কর্মীদেরও বার্তা দিয়েছেন, এখনও তিনি আছেন। তাঁর ক্যারিশ্মা আছে, তিনি নিজের ক্যারিশ্মাতেই তৃণমূলকে জেতানোর ক্ষমতা রাখেন।

আমিও মানুষ, আমারও হৃদয় আছে

আমিও মানুষ, আমারও হৃদয় আছে

মমতা বলেন, সিপিএমকে যদি সরাতে পারি, তাহলে বিজেপি তো তুচ্ছ। নির্বাচনকে ডার্টি গেমে পরিণত করেছে ওরা। রাজ্যে রাজ্যে সরকার ভেঙে দিচ্ছে। ওদের বাংলায় কোনও জায়গা নেই। তৃণমূল স্বপ্নের ভোর নিয়ে আসবে। মমতা এদিন একুশের সমাবেশ থেকে বলেন, চিরকাল বাঁচব না, পরের প্রজন্ম তৈরি করে দিয়ে যাব। নতুন বাংলা আপনারাই করবেন। স্বপ্ন দেখুন, স্বপ্নের ভোর নিয়ে আসুন।

বিজেপির জামানত বাজেয়াপ্ত ২১ মে

বিজেপির জামানত বাজেয়াপ্ত ২১ মে

মমতা বলেন, ২১ মে বিজেপির জামানত বাজেয়াপ্ত করে বদলা নিন। প্রমাণ করে দিন, বাংলা চালাবে বাংলার মানুষই। বাংলাকে বহিরাগত চালাবে না।। এই মর্মেই টাকার বদলে ভোট দেবেন না। বিজেপির লম্ফঝম্ফ ভাঙার জন্য তৈরি হোন। বিজেপিকে বিশ্বাস করলে জীবন-জীবিকা যাবে, সর্বস্ব যাবে।

কোভিড চলছে বলে এনপিআর, এনআরসি ভুলে যাইনি, কেন্দ্রকে তোপ মমতার

হাম হ্যায় না! বাংলায় আবার তৃণমূলই জিতবে, একুশের বার্তায় দৃঢ় প্রত্যয়ী মমতা

English summary
Mamata Banerjee gives message of revenge of 2019 against BJP in 2021 Assembly Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X