• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'প্রতিরক্ষামন্ত্রক থেকে নথি কিভাবে চুরি যায়,মোদী সরকার চলে গেলেই মঙ্গল', তোপ মমতার

'দেশের নিরাপত্তা সংক্রান্ত নথিপত্র তচো প্রতিরক্ষা মন্ত্রকের কাছেই থাকে। দেশের আভ্যন্তরীন সর্বভৌমত্ব , সীমান্ত থেকে শুরু করে নিরাপত্তার যাবতীয় তথ্য তো ওই মন্ত্রকেই থাকে। কী করে সেখান থেকে চুরি হল? এই সরকার যত তাড়াতাড়ি যায় , ততই ভালো।' রাফালে ইস্যুতে মোদীকে এভাবেই আক্রমণ করেছেন মমতা।

প্রতিরক্ষামন্ত্রক থেকে নথি কিভাবে চুরি যায়,মোদী সরকার চলে গেলেই মঙ্গল, তোপ মমতার

বুধবার রাফালে মামলার শুনানি হয় সুপ্রিমকোর্টে। সেখানে অ্য়াটর্নি জেনারেল কেকে বেনুগোপাল জানান, প্রতিরক্ষামন্ত্রক থেকে খওয়া গিয়েছে রাফালে সংক্রান্ত দামী নথি। এরপরই সুপ্রিমকোর্ট প্রশ্ন তোলে , এই চুরি যাওয়া নথি নিয়ে কি কোনও ব্যবস্থা নিয়েছে সরকার? যার জবাবে অ্যটর্নি জেনারেল জানান, সরকার তদন্তের নির্দেশ দিয়েছে। এদিকে, মোদী সরকারের বিরুদ্ধে যুদ্ধবিমান রাফাল নিয়ে ইতিমধ্যেই সমান্তরাল দরদাম করে অনিল আম্বানিকে সুবিধে পাইয়ে দেওয়ার অভিযোগে সরব কংগ্রেস।

[আরও পড়ুন: লোকসভা ভোট নিয়ে চূড়ান্ত আলোচনা সারতে বসছে বিজেপি সংসদীয় কমিটি]

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর দাবি প্রধানমমন্ত্রী বিরুদ্ধে এফআইআর হোক, রাফালে চুক্তি নিয়ে। এদিকে, রাহুলের সুরে সুর মিলিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, 'আভ্যন্তরীন নিরাপত্তা যদি সুরক্ষিত না থাকে তাহলে দেশের নিরাপত্তা সুরক্ষিত থাকবে কী করে? এটি গুরুত্বপূর্ণ বিষয়। তদন্ত হওয়া প্রয়োজন।' উল্লেখ্য, লোকসভা নির্বাচনের আগে এই ইস্যুতে রীতিমত উত্তপ্ত হয়ে উঠছে ভারতের রাজনীতি।

[আরও পড়ুন:অযোধ্যা মামলায় মধ্যস্থতার মাধ্যমেই মীমাংসার পথে সুপ্রিম কোর্ট, তৈরি তিন সদস্যের প্যানেল]

English summary
Mamata Banerjee attacks Modi on Rafale documents issue .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X