• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নেতাই থেকে পেটাই শুরু! জঙ্গলমহলের সভা থেকে শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জ মদন মিত্রের

  • |

সকালে শুভেন্দু অধিকারী (suvendu adhikari) নেতাই গিয়েছিলেন ২০১১-র ঘটনায় সেখানকার নিহতদের প্রতি শ্রদ্ধা জানান। এদিকে সেই কর্মসূচির পরেই সেখানে যান তৃণমূলের নেতারা। সেই দলের ছিলেন পার্থ চট্টোপাধ্যায় (partha chatterjee) , মদন মিত্রের (madan mitra) মতো নেতারা। মদন মিত্র নেতায়ের সভা থেকে শুভেন্দু অধিকারীকে নিশানা করেন।

ঝাড়গ্রাম : শুধু খেলব না ,এবার কোচিংও করবো ,শুভেন্দু টের পাবে : মদন মিত্র
 নেতাই থেকে পেটাই শুরু

নেতাই থেকে পেটাই শুরু

বিভিন্ন জায়গায় বিজেপি কর্মীদের ওপরে হামলার অভিযোগ করে সরব হয়েছেন শুভেন্দু অধিকারী। যা নিয়ে তিনি তৃণমূলকে হুঁশিয়ারি দিয়ে নিউটনের তৃতীয় সূত্রের কথাও স্মরণ করিয়ে দিয়েছেন। এদিন নেতাইয়ের সভা থেকে শুভেন্দু অধিকারীকে পাল্টা দিলেন মদন মিত্র। তিনি বলেন, নেতাই থেকেই পেটাই শুরু হবে। তিনি বলেন, এবার শুরু খেলব না কোচিংও করাব। তিনি বলেন, রাতের বেলায় মশাল নিয়ে বেরিয়ে পড়ে সাধারণ মানুষকে আশ্বস্ত করব, ভয় নেই মমতা বন্দ্যোপাধ্যায় পাশে আছে। আপনারা ঘুমোতে যান।

 নেতাইয়ে একরকম কথা আর দিল্লিতে একরকম

নেতাইয়ে একরকম কথা আর দিল্লিতে একরকম

এদিন মদন মিত্র শুভেন্দু অধিকারীর নাম করে ফের বেইমান ও মীরজাফর বলে আক্রমণ করেন। তিনি বলেন ২০১৪ সাল থেকে অমিত শাহের সঙ্গে পরিচয়ের কথা সে নিজেই স্বীকার করেছে। কিন্তু তার পরে এতদিন মন্ত্রী, একাধিক সংস্থার চেয়ারম্যান পদে থেকে তৃণমূলের সঙ্গে শুভেন্দু অধিকারী তঞ্চকতা করেছেন বলে অভিযোগ করেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী। তিনি বলেন, কেন্দ্রীয় সংস্থার চিঠি তাঁর কাছেও আসবে। কিন্তু তাতে তিনি ভয় পান না। ভয় পান শুভেন্দু অধিকারীর মতো লোকজন। আর তাঁরা বিজেপি নেতাদের পায়ে মাথা নুইয়ে দেন।

য দিয়েছে মমতা দিয়েছে

য দিয়েছে মমতা দিয়েছে

মদন মিত্র বলেন, তিনি বিধায়ক ছিলেন, মন্ত্রী ছিলেন। যা তিনি এতদিন পেয়েছেন, তা তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্যই পেয়েছেন বলে উল্লেখ করেন। এই পরিস্থিতি তৃণমূলের সবারই, দাবি করেন তিনি। তৃণমূলের কোনও নেতা যা কিছু করেছেন তার সবই মমতা বন্দ্যোপাধ্যায়ের দৌলতেই বলে দাবি করেন তিনি। প্রসঙ্গত নেতাই আন্দোলনে পাশে তিনি বরাবরই আছেন বলে দাবি করেছেন শুভেন্দু অধিকারী। তিনিই সেখানকার মানুষের পাশে থেকেছেন। যদিও তৃণমূল শিবিরের দাবি, যা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় করেছেন।

 ঝাড়গ্রামের ৪ আসনই তৃণমূলের

ঝাড়গ্রামের ৪ আসনই তৃণমূলের

এদিন মদন মিত্র দাবি করেন, সামনের বিধানসভা নির্বাচনে ঝাড়গ্রাম জেলার চারটি আসনের সবকটিই তৃণমূল পাবে। একইসঙ্গে তিনি বলেন, দল যদি তাঁকে বলে তাহলে তিনি শুধু ঝাড়গ্রাম নয়, পূর্ব মেদিনীপুর এবং পশ্চিম মেদিনীপুরে শুভেন্দু অধিকারীর সামনে দাঁড়িয়ে লড়াই করবেন। প্রসঙ্গত শুভেন্দু অধিকারী এর আগে বলেছিলেন, বালুমাটির শুভেন্দু আর লালমাটির দিলীপ ঘোষ মিলে অবিভক্ত মেদিনীপুরের ৩৫ টি আসনের সবকটিই বিজেপি দখল করবে। দিন কয়েক আগে খড়দহে এক সভায় মদন মিত্র দাবি করেছিলেন, নির্বাচনে ২৭০ টির বেশি আসন নিয়ে ক্ষমতায় আসবে তৃণমূল।

 মমতার দরজায় ফিরে আসতে হবে

মমতার দরজায় ফিরে আসতে হবে

এদিন মদন মিত্র দাবি করেন তৃতীয়বারের জন্য ক্ষমতায় ফিরবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর মমতার দরজায় ফিরে আসতে হবে শুভেন্দু অধিকারীর মতো নেতাদের। বলতে হবে পাপ করেছিলাম।

নেতাইয়ের সব দোষ সিপিএম-এর নয়! 'বহিরাগত'দের নিশানা করে বিস্ফোরক শুভেন্দু

English summary
Madan Mitra claims TMC will win all the four Jhargram seats. He also challenges Suvendu Adhikari from his netai meeting.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X