আগামীকাল রায়গঞ্জে শেষকৃত্য সম্পন্ন হবে প্রিয়রঞ্জন দাশমুন্সির

  • Posted By:
Subscribe to Oneindia News

প্রিয়রঞ্জন দাশমুন্সির মৃত্যুতে শোকাহত গোটা রাজনৈতিক মহল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, শোকপ্রকাশ করেছেন সকলে। শোকস্তব্ধ প্রিয়বাবুর একসময়ের রাজনীতির সঙ্গীদের থেকে শুরু করে শুভানুধ্যায়ীরা। প্রিয়বাবুর মৃত্যুতে  সরকারী অফিসে অর্ধদিবস ছুটি ঘোষণা করা হয়েছে।

আগামীকাল রায়গঞ্জে শেষকৃত্য সম্পন্ন হবে প্রিয়রঞ্জন দাশমুন্সির

সোমবার রাত ৮:৪৫ মিনিটের জেট এয়ারওয়েজের বিমানে নয়াদিল্লি থেকে প্রিয়রঞ্জন দাশমুন্সির মরদেহ নিয়ে আসা হচ্ছে কলকাতায়  তার আগে ,সোমবার বিকলে নয়াদিল্লিতে কংগ্রেসের সদর দফতরে প্রিয়রঞ্জনের মরদেহ রাখা হয়। সেখানে তাঁকে শেষ শ্রদ্ধা জানান রাহুল গান্ধি , মনমোহন সিং থেকে শুরু করে কংগ্রেসের বিশিষ্ট নেতারা।

আগামীকাল রায়গঞ্জে শেষকৃত্য সম্পন্ন হবে প্রিয়রঞ্জন দাশমুন্সির
আগামীকাল রায়গঞ্জে শেষকৃত্য সম্পন্ন হবে প্রিয়রঞ্জন দাশমুন্সির

[আরও পড়ুন:"জননেতা ছিলেন প্রিয়রঞ্জন", টুইটারে শোকপ্রকাশ করে আর কী বললেন প্রধানমন্ত্রী মোদী]

সোমবার রাতে কলকাতায় পিস হাভেন-এ রাখা হবে প্রিয়রঞ্জনের মরদেহ। মঙ্গলবার সকাল থেকে তাঁর মরদেহ শায়িত থাকবে প্রদেশ কংগ্রেস দফতরে। সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত প্রদেশ কংগ্রেসের নেতা নেত্রী থেকে শুরু করে প্রিয়রঞ্জনের অনুরাগীরা সেখানে শেষ শ্রদ্ধা জানাবেন। প্রদেশ কংগ্রেস দফতর থেকে প্রিয়রঞ্জন দাশমুন্সির মরদেহ নিয়ে যাওয়া হবে টালিগঞ্জের রানী ভবানী রোডের বাড়িতে নিয়ে যাওয়া হবে প্রিয়রঞ্জনের মরদেহ। সেখান থেকে মরদেহ নিয়ে যাওয়া হবে রেসকোর্সে। সেখান থেকে মরদেহ হেলিকপ্টারে নিয়ে যাওয়া হবে রায়গঞ্জে। এরপর রায়গঞ্জ থেকে কালিয়াগঞ্জ পর্যন্ত মরদেহ নিয়ে হবে শোকমিছিল। রায়গঞ্জে মিছিল ফেরার পর সেখানে ফের একপ্রস্থ শ্রদ্ধা জ্ঞাপন জানানো হবে। এরপর রায়গঞ্জের বন্দর শ্মশানে প্রিয়রঞ্জনের শেষকৃত্য  সম্পন্ন হবে। 

[আরও পড়ুন:প্রিয়রঞ্জন দাশমুন্সির স্মৃতিচারণায় তাঁর ছাত্র রাজনীতির সময়কার নানা ঘটনা তুলে ধরলেন পার্থ ]

English summary
last rites of priyaranjan das munshi to be completed in raigunj
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.