• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

খাগরাগড়ের জালনোট কাণ্ডে ধৃতের সঙ্গে শাসক নেতাদের ছবি ভাইরাল! বিজেপির অভিযোগে সাফাই দিল তৃণমূল

  • |
Google Oneindia Bengali News

বর্ধমানের খাগরাগড়ে (khagragarh) জাল নোট (fake note) তৈরি কাণ্ডে এবার বেশ কিছু ছবি প্রকাশ্যে আসায় অস্তিত্বে শাসক তৃণমূল কংগ্রেস (Trinamool Congress)। কাণ্ডের মূলচক্রী ধৃত গোপাল সিংকে (Gopal Singh) একাধিক ছবিতে দেখা গিয়েছে তৃণমূল নেতাদের পাশে দাঁড়িয়ে থাকতে। স্বাভাবিক ভাবেই এই ঘটনায় তৃণমূলকে নিশানা করেছে বিজেপি (bjp)। তৃণমূলের সাফাই, অনেকেই নেতাদের সঙ্গে ছবি তোলেন, সবার পরিচয় জানা সম্ভব নয়।

খো খো খেলার মঞ্চে তৃণমূল নেতাদের পাশে

খো খো খেলার মঞ্চে তৃণমূল নেতাদের পাশে

তৃণমূল নেতৃত্বের সঙ্গে জালনোটের চক্রী গোপাল সিং-এর একাধিক ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে বর্ধমান শহরের ১২ নম্বর ওয়ার্ডে খো খো খেলার মঞ্চে তৃণমূল কংগ্রেসের নেতাদের পাশে দাঁড়িয়ে আছে গোপাল সিং। ছবিতে জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস, তৃণমূল নেতা আইনুল হক ও প্রাক্তন জেলা তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি রাসবিহারী হালদারের পাশে রয়েছে গোপাল সিং।

বিজেপি-তৃণমূল তরজা

বিজেপি-তৃণমূল তরজা

বিজেপি নেতা মৃত্যুঞ্জয় চন্দ্র কটাক্ষ করে বলেছেন, তারা আগেই আশঙ্কা করেছিলেন, তৃণমূল কংগ্রেস এর সঙ্গে যুক্ত। সেটাই এখন সত্যি হল। খাগড়াগড় বিস্ফোরণ কাণ্ডেও তৃণমূলের যোগ পাওয়া গিয়েছিল। সুতরাং তৃণমূলের মদতেই জালনোট তৈরির কারখানা চলছিল তা প্রমাণ হল বলে দাবি করেছে বিজেপি।
এব্যাপারে জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, এছবি অনেকদিন আগেকার। আর এখন সবাই তৃণমূল। সুতরাং খেলার মাঠে তৃণমূল নেতাদের পাশে কে দাঁড়িয়ে থাকবে তা নজর রাখা খুব কঠিন কাজ। প্রসেনজিৎ দাস আরও বলেছেন, বিজেপির মিথ্যা অভিযোগ করাই কাজ। পুলিশ তদন্ত করছে। কিছুদিনের মধ্যে সত্যি সামনবে আসবে।

বৃহস্পতিবার পুলিশের হানায় গ্রেফতার ৩

বৃহস্পতিবার পুলিশের হানায় গ্রেফতার ৩

গোপন সূত্রে খবর পেয়ে গত বৃহস্পতিবার খাগড়াগড়ের পূর্ব মাঠপাড়ায় হানা দেয় পুলিশ। একটি ঘর থেকে উদ্ধার হয় নকল নোট, নোট ছাপার মেশিন ও অন্যান্য সরঞ্জাম। এই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করে বর্ধমান থানার পুলিশ। ধৃতদের মধ্যে দীপঙ্কর চক্রবর্তী দক্ষিণ ২৪পরগনা ও গোপাল সিং এবং বিপুল সরকার বর্ধমান শহরের বাসিন্দা। জানা গিয়েছে, পুলিশ গোপন সূত্রে জাল নোট চক্রের খবর পাওয়ার পর থেকে বর্ধমানেপ পুলিশ কয়েকদিন ধরে খাগড়াগড় ও তার সংলগ্ন এলাকায় নজরদারি চালাচ্ছিল। পরে খোঁজ পায় খাগড়াগড় এলাকার মাঠপাড়ায় একটি বাড়িতে জাল নোটের কারবার চলছে। বৃহস্পতিবার বিকালে পুলিশ ওই বাড়িতে হানা দিয়ে হাতেনাতে জাল নোট সহ তিনজনকে গ্রেপ্তার করে। ধৃতদের কাছ থেকে সাড়ে বারো হাজার টাকার এবং নোট তৈরির যন্ত্র, রাসায়নিক পাউডার উদ্ধার করে। শুক্রবার অভিযুক্তদের বর্ধমান আদালতে তোলা হলে পুলিশি হেফাজতের নির্দেশ দেয় আদালত।

ঘর ভাড়া নিয়েছিল গোপাল সিং

ঘর ভাড়া নিয়েছিল গোপাল সিং

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ৪-৫ মাস আগে খাগড়াগড়ের পূর্ব পাড়ায় সিরাজুল ইসলামের বাড়ি ভাড়া নেয় গোপাল সিং। স্ত্রী, শাশুড়ি ও পরিচারিকা হিসেবে তিনজনকে পরিচয়ও করিয়ে দিয়েছিল। পাশাপাশি গোপাল সিং নিজেকে মানবাধিকার কর্মী বলে পরিচয় দিয়েছিল। খাগড়াগড় বিস্ফোরণ কাণ্ডের পর আবার এলাকায় এই ধরনের ঘটনা ঘটায় আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে।

Recommended Video

কনস্টেবলের পদে পরীক্ষা দিতে এসে সাতজন ভুয়ো পরীক্ষার্থীকে আটক করল বিধাননগর উত্তর থানার পুলিশ

হ্যাক হওয়া ডিভাইস জমা দিন, রাজীব গান্ধীর মৃত্যু দিনে পোস্ট ঘিরে অধীরকে অনুরোধ দিল্লি পুলিশেরহ্যাক হওয়া ডিভাইস জমা দিন, রাজীব গান্ধীর মৃত্যু দিনে পোস্ট ঘিরে অধীরকে অনুরোধ দিল্লি পুলিশের

English summary
Khagragarh fake note accused Gopal Singh's pictures with TMC leaders goes viral
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X