• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশে করোনায় সুস্থতার হার বেড়ে ৯৭.২৫%, সংক্রমণে দশম আর মৃত্যুতে ষষ্ঠ বাংলা

  • |

মঙ্গলবার সকালে সারা দেশে(India) করোনা ভাইরাসে(coronavirus) সংক্রমণের সংখ্যা ১,০৮, ৪৭, ৭৯০ -তে। মৃত্যু হয়েছে ৭৮ জনের। এদিন সকালে মৃতের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১,৫৫, ১৫৮-তে। দেশে মৃত্যুর হার (death) ১.৪৩ শতাংশ। সব মিলিয়ে সুস্থ হয়েছেন ১০৫, ৪৮, ৫২১ জন।

ফাইনাল জিতবে তৃণমূলই, নাড্ডা-সহ বিজেপির ৪ দিনের কর্মসূচিকে চ্যালেঞ্জ করে আর যা বললেন অনুব্রত

ভারতে আক্রান্ত ১,০৮, ৪৭, ৭৯০

ভারতে আক্রান্ত ১,০৮, ৪৭, ৭৯০

মঙ্গলবার সকালে সারা দেশে এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১,০৮, ৪৭, ৭৯০। নতুন করে আক্রান্ত হয়েছেন ৯, ১১০ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা কমে হয়েছে ১,৪৩, ৬২৫।

বেড়েছে সুস্থতার হার

বেড়েছে সুস্থতার হার

এদিন সকালে স্বাস্থ্য মন্ত্রকের তরফে জানানো হয়েছে, সারা দেশে এখনও পর্যন্ত ১০৫, ৪৮, ৫২১ জন সুস্থ হয়ে উঠেছেন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১৪, ০১৬ জন। এদিন সকালে সুস্থতার হার বেড়ে দাঁড়িয়েছে ৯৭. ২৫ %-এ। মৃত্যুর হার ১.৪৩%।

সংক্রমণ সব থেকে বেশি কেরলে, অষ্টম স্থানে বাংলা

সংক্রমণ সব থেকে বেশি কেরলে, অষ্টম স্থানে বাংলা

২৪ ঘন্টায় আক্রান্তের নিরিখে প্রথম স্থানে কেরল । আক্রান্তের সংখ্যা ৩,৭৪২ । সেখানে সক্রিয় আক্রান্তের সংখ্যা ৬৫, ৪১৩। এখনও পর্যন্ত সেখানে মৃত্যু হয়েছে ৩,৮৮৪ জনের। সেখানে ২৪ ঘন্টায় সেখানে ১৬ জনের মৃত্যু হয়েছে। ২৪ ঘন্টায় সংক্রমণের নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছে মহারাষ্ট্র । এখানে ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্যা ২,২১৬। ২৪ ঘন্টায় সেখানে ১৫ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৩,৪২৩ জন। তৃতীয় স্থানে রয়েছে তামিলনাড়ু। ৪৬৪ জন আক্রান্ত হয়েছেন। ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৪ জনের, সুস্থ হয়েছেন ৪৯৫ জন। ২৪ ঘন্টায় আক্রান্তের নিরিখে চতুর্থ স্থানে রয়েছে কর্নাটক। সেখানে ৩২৮ জন আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ৩৫০ জন। মৃত্যু হয়েছে ৩ জনের। ২৪ ঘন্টায় আক্রান্তের নিরিখে পঞ্চম স্থানে ছত্তিশগড়। ২৬৫ জন আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ৩ জনের। সুস্থ হয়েছেন ৩৬২ জন। ষষ্ঠ স্থানে রয়েছে গুজরাত । ২৩২ জন আক্রান্ত হয়েছে। সুস্থ হয়েছেন ৪৫০ জন। মৃত্যু হয়েছে ১ জনের। সপ্তম স্থানে রয়েছে মধ্যপ্রদেশ। সেখানে ১৯৩ জন আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ১৯০ জন। মৃত্যু হয়েছে ৩ জনের। অষ্টমস্থানে রয়েছে পঞ্জাব। আক্রান্তের সংখ্যা ১৯২ জন। সুস্থ হয়েছেন ২৪৫ জন। মৃত্যু হয়েছে ১১ জনের। নবমস্থানে রয়েছে দিল্লি। আক্রান্তের সংখ্যা ১২৫ জন। সুস্থ হয়েছেন ১৩৮ জন। মৃত্যু হয়েছে ৩ জনের। দশমস্থানে রয়েছে পশ্চিমবঙ্গ। আক্রান্তের সংখ্যা ১১৯ জন। সুস্থ হয়েছেন ২৭৯ জন। মৃত্যু হয়েছে ২ জনের। তারপরেই রয়েছে রাজস্থান আর তেলেঙ্গানা। মৃত্যুতে সারা দেশে কেরল রয়েছে প্রথমস্থানে, মহারাষ্ট্র রয়েছে দ্বিতীয়স্থান, তৃতীয় স্থানে রয়েছে পঞ্জাব। চতুর্থস্থানে রয়েছে উত্তর প্রদেশ ও তামিলনাড়ু (৪), পঞ্চমস্থানে কর্নাটক, দিল্লি, ছত্তিশগড়, মধ্যপ্রদেশ ও উত্তরাখণ্ড (৩)। ষষ্ঠস্থানে রয়েছে রাজস্থান ও বাংলা(২) ।

২৪ ঘন্টায় ৬, ৮৭, ১৩৮ টি স্যাম্পেল পরীক্ষা

২৪ ঘন্টায় ৬, ৮৭, ১৩৮ টি স্যাম্পেল পরীক্ষা

আইসিএমআর-এর তরফে জানানো হয়েছে, গত ২৪ ঘন্টায় সারা দেশে ২৪ ঘন্টায় ৬, ৮৭, ১৩৮ টি স্যাম্পেল পরীক্ষা হয়েছে।

বিশ্বে আক্রান্ত, সুস্থ ও মৃত

বিশ্বে আক্রান্ত, সুস্থ ও মৃত

এদিন সকালে বিশ্বে আক্রান্তের সংখ্যা ১০৭, ০০৬, ৬৬৮ জন। এঁদের মধ্যে মৃত্যু হয়েছে ২, ৩৩৬, ৩০৩ জনের। সুস্থ হয়েছেন ৭৮, ৮৫০, ৫৬০ জন।

English summary
India coronavirus tally for nineth february, welness increases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X