• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মিনাখায় বেআইনি অস্ত্র তৈরি কারখানার হদিশ, আটক বহু অস্ত্রশস্ত্র

  • |

উত্তর ২৪ পরগনা জেলার মিনাখা এলাকায় অভিযান চালিয়ে বেআইনি অস্ত্র তৈরি কারখানার হদিশ পেল পুলিশ। কলকাতার এন্টালি থানার পুলিশ ওই অভিযান চালিয়ে মহম্মদ ফিরোজ এবং মহম্মদ সামসের আলম নামে দুজনকে গ্রেফতার করে।

মিনাখায় বেআইনি অস্ত্র তৈরি কারখানার হদিশ, আটক বহু অস্ত্রশস্ত্র

পুলিশ জানিয়েছে যে একটি কুঁড়ে ঘরে ওই বেআইনি অস্ত্র তৈরি করা হতো। বাইরে থেকে দেখে বোঝার উপায় নেই যে সেখানে ওই কারবার চলে। বুধবার সেখানে অভিযান চালিয়ে সাতটি ওয়ান শটার দেশি পিস্তল , প্রচুর পরিমাণে অস্ত্র তৈরি করার সরঞ্জাম উদ্ধার করে। পুলিশ জানিয়েছে যে, বুধবার সকালে একটি মামলায় তারা তারাতলা টাঁকশাল এলাকা‌ থেকে সফিকুল গাজি নামের এক জনকে গ্রেফতার করে। তার বাড়ি উত্তর ২৪ পরগনা জেলার হাবরা। সফিকুলকে জেরা করে মিনাখার এই অস্ত্র কারখানার হদিশ পায় পুলিশ। তার পর এন্টালি থানার পুলিশ ওই অভিযান চালায়।

[ফের বাড়ল মুদ্রাস্ফীতি, টান মধ্যবিত্তের পকেটে, ১০ মাসে রেকর্ড বৃদ্ধি][ফের বাড়ল মুদ্রাস্ফীতি, টান মধ্যবিত্তের পকেটে, ১০ মাসে রেকর্ড বৃদ্ধি]

উল্লেখ্য জুলাই মাসে দক্ষিণ ২৪ পরগনার জয়নগর ও ক্যানিং এর আমতলা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ দুটি বেআইনি অস্ত্র কারখানার হদিশ পায় এবং প্রচুর পরিমাণে বেআইনি অস্ত্র, অস্ত্র তৈরি করার জিনিস , সরঞ্জাম উদ্ধার করে। মে মাসে হাওড়ার পিলখানা এলাকাতে একটি বেআইনি অস্ত্র কারখানার হদিশ পায় কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স।

 [ জনাদেশের অপব্যবহার করছে মোদী সরকার, বিস্ফোরক অভিযোগ সোনিয়া গান্ধীর] [ জনাদেশের অপব্যবহার করছে মোদী সরকার, বিস্ফোরক অভিযোগ সোনিয়া গান্ধীর]

English summary
Illegal weapon making factory recovered in Minakha
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X