• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গরিবের জন্য বিকল্পের দাবি! করোনা সংক্রমণে মমতার অ্যালেন পার্ক, তৃণমূলের প্রতিষ্ঠা-অনুষ্ঠান নিয়ে প্রশ্ন সুজনের

Google Oneindia Bengali News

রাজ্যের বর্তমান করোনা পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) নিশানা করলেন সিপিএম (cpim) নেতা সুজন চক্রবর্তী (Sujan Chakraborty)। দলের কর্মসূচিতে যোগ দিতে তিনি গিয়েছেন উত্তরবঙ্গে। সেখানেই রাজ্যে সোমবার থেকে চালু হতে যাওয়া আংশিক লকডাউন প্রসঙ্গে ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেন। আগেই রাজ্য সরকারের সিদ্ধান্ত নেওয়া উচিত ছিল বলে মন্তব্য করেছেন রাজ্য বিজেপির (BJP) সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)।

Recommended Video

কোচবিহারে এসে করোনা পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রীর সমালোচনা করলেন সুজন চক্রবর্তী
গরিব মানুষের জন্য বিকল্প ব্যবস্থার দাবি সুজনের

গরিব মানুষের জন্য বিকল্প ব্যবস্থার দাবি সুজনের

এদিন রাজ্য সরকারের তরফে জানানো হয়েছে সোমবার থেকে সন্ধে সাতটার পরে লোকাল ট্রেন বন্ধ হয়ে যাবে। ট্রেন চলবে ৫০ শতাংশ লোক নিয়ে। তিনি বলেছেন, এর ফলে সাধারণ মানুষকে বাদুড় ঝোলা হয়ে বাড়ি ফিরতে হবে। গরিব মানুষের জন্য কি কোনও বিকল্প ব্যবস্থা করা হয়েছে, সেই প্রশ্ন তুলেছেন তিনি।

অ্যালেন পার্কে মুখ্যমন্ত্রী অনুষ্ঠান নিয়ে প্রশ্ন

অ্যালেন পার্কে মুখ্যমন্ত্রী অনুষ্ঠান নিয়ে প্রশ্ন

২০ ডিসেম্বর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অ্যালেন পার্কে ক্রিসমাস কার্নিভ্যালের উদ্বোধন করেন। তবে তার ৫ দিন আগেই মুখ্যসচিব নির্দেশিকায় জানিয়েছিলেন, ২৪ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি পর্যন্ত রাতের বিধিনিষেধ তুলে নেওয়া হচ্ছে। সুজন চক্রবর্তী অ্যালেন পার্কে মুখ্যমন্ত্রী অনুষ্ঠান এবং সেখানে জমায়েত নিয়ে প্রশ্ন তুলেছেন।

তৃণমূলের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠান নিয়েও প্রশ্ন

তৃণমূলের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠান নিয়েও প্রশ্ন

সুজন চক্রবর্তী এদিন ১ জানুয়ারি রাজ্যের বিভিন্ন জায়গায় তৃণমূলের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠান নিয়েও প্রশ্ন তুলেছেন। তাঁর অভিযোগ বিভিন্ন জায়গায় অনুষ্ঠানের নামে জমায়েত হয়েছে। বিভিন্ন জায়গায় মোচ্ছব হয়েছে বলেও অভিযোগ করেছেন তিনি। বর্তমান পরিস্থিতিতে ৪ পুর কর্পোরেশনে নির্বাচন আদৌ হওয়া উচিত কিনা, সেই প্রশ্নের উত্তরে সুজন চক্রবর্তী বিশেষজ্ঞদের পরামর্শ নেওয়ার কথা বলেছেন।

রাজ্য সরকারের সিদ্ধান্তকে কটাক্ষ সুকান্তের

রাজ্য সরকারের সিদ্ধান্তকে কটাক্ষ সুকান্তের

এদিন রাজ্যের ঘোষিত বিধিনিষেধকে কটাক্ষ করেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও। দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে দলের কর্মসূচিতে যোগ দিতে গিয়ে তিনি বলেছথেন সারা দেশেই ওমিক্রণের বিপদ। বিভিন্ন রাজ্য বিপদের আঁচ করতে পেরে ২৫ ডিসেম্বরের পাশাপাশি বর্ষবরণের অনুষ্ঠানে রাশ টানে। কিন্তু বাংলার সরকারের সেই সময় যে পদক্ষেপ নেওয়া উচিত ছিল তা তারা নেয়নি। বিষয়টিকে তিনি বাংলা প্রবাদ চোর পালালে বুদ্ধি বাড়ের সঙ্গেও তুলনা করেছেন।

বিকল্পের দাবি সুকান্তেরও

বিকল্পের দাবি সুকান্তেরও

সুকান্ত মজুমদারও সন্ধে সাতটায় ট্রেন বন্ধ নিয়ে রাজ্য সরকারের কাছে বাড়ি ফেরার বিকল্প ব্যবস্থা করার দাবি তুলেছেন। তিনি বলেছেন সরকারের এই সিদ্ধান্তে অফিসযাত্রীদের সমস্যা হবে। ট্রেন না চালালে বিকল্প ব্যবস্থা করতে হবে বলেও মন্তব্য করেছেন তিনি।

করোনা ভয়াবহ গতিতে ছড়াচ্ছে বাংলায়! ২৪ ঘন্টায় রাজ্যে ৩৬% আর কলকাতায় ৩৩% বৃদ্ধি, একনজরে বাকি জেলাগুলিকরোনা ভয়াবহ গতিতে ছড়াচ্ছে বাংলায়! ২৪ ঘন্টায় রাজ্যে ৩৬% আর কলকাতায় ৩৩% বৃদ্ধি, একনজরে বাকি জেলাগুলি

English summary
CPIM's Sujan Chakraborty and BJP's Sukanta Majumdar targets CM Mamata Banerjee on Covid surge in WB
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X