• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনার হানা আর সুস্থতার সংখ্যা বেড়ে চলছে সমান তালে, কমছে না মৃত্যুমিছিল

বাংলায় দৈনিক করোনা সংক্রমণ নিম্নমুখী হয়েছে ঠিকই, কিন্তু আশাব্যাঞ্জক পরিবর্তন হয়নি ভয়াবহতায়। চার হাজারের নিচে করোনার দৈনিক সংক্রমণ নেমেছে, দৈনিক সুস্থের সংখ্যা বেড়েছে চার হাজারের উপরে, এটুকুই যা স্বস্তি। সুস্থতার সংখ্যা বৃদ্ধি পাওয়ায় রাজ্যে ফের কমতে শুরু করেছে সক্রিয় রোগীর সংখ্যা।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৩৯৯৩ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৩ লক্ষ ৬৯ হাজার ৬৭১ জন। এদিন ৩৯৯৩ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩ লক্ষ ৭৩ হাজার ৬৬৪ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৬৮৪১। এদিন মৃত্যু হয়েছে ৫৭ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৩ লক্ষ ৭৩ হাজার ৬৬৪ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ৩৬ হাজার ৮৮৬ জন। এদিন ১১৩ জন কমল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত বেড়েছে ৩৯৯৩ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ৪০৪৯ জন। মোট করোনা মুক্ত হলেন ৩ লক্ষ ২৯ হাজার ৯৭৩ জন। সুস্থতার রেট হয়েছে ৮৮.৩০ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৪৫ লক্ষ ৫৬ হাজার ৪২৫ জনের। ৯৪টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৫০৬২৭। এদিন টেস্টিং হয়েছে ৪৪১৫৫ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.২০ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৮১২৮৮। এদিন ৯৩১ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৭৬২২৯ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৯২৬ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ২৫৩৪৯। এদিন আক্রান্ত হয়েছেন ২৫৪ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ২৫৯ জন বেড়ে হয়েছে ২৪৬৬৩। হুগলিতে ১৪৬ জন বেড়ে আক্রান্ত ১৮২৫৭ জন।

English summary
Coronavirus affected and discharge number are almost same in Bengal. Corona-active case also decreased from 37000
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X