• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পৃথিবীর জন্মদিন উদযাপন বাস্তবোপযোগী, চোখে আঙুল দিয়ে দেখালেন মাইকেল

  • |

পৃথিবীর জন্মদিন উদযাপন। একটা সময় একটা বড় অংশের মানুষের কাছে এটাকে পাগলামি মনে হয়েছিল। আজ করোনা ভাইরাসের আবহে এটা যে কতটা বাস্তবোপযোগী তা চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়ে যাচ্ছে। প্রকৃতির উপর যথেষ্টচার স্বাভাবিক জীবনযাত্রার বড় অন্তরায় হয়ে উঠছে বলে মনে করেন পৃথিবীর জন্মদিন উদযাপনের উদ্ভাবক মাইকেল তরুণ।

পৃথিবীর জন্মদিন উদযাপন বাস্তবোপযোগী, দেখালেন মাইকেল

পৃথিবীর প্রতি মানুষের ভালোবাসা যাতে বৃদ্ধি পায় সেই বার্তা বিশ্ববাসীর মধ্যে জাগ্রত করতে হঠাৎই একদিন পালন করে বসলেন পৃথিবীর জন্মদিন। যার ধারাবাহিকতা বজায় রেখে জার্মানি থেকে ইতালি কিংবা ভারতের বিভিন্ন শহরে পালন করে আসছেন পৃথিবীর জন্মদিন। তার এই প্রতীকী জন্মদিবস পালন উৎসবে প্রকৃতিপ্রেমী বহু মানুষকে পাশে পেয়েছেন।

মাইকেল তরুণ বলেন, আজ যেমন করোনাভাইরাস এর বিপর্যয় এরকম মহামারী অনেকবার এসেছে পৃথিবীতে। পৃথিবীকে ভালোবাসার মধ্য দিয়ে এই সব বিপর্যয় কাটিয়ে উঠতে হবে আমাদের। পৃথিবী বাঁচলে আমরা বাঁচবো, মনে করেন মাইকেল তরুণ।

পড়ুয়াদের বইমুখী করে রাখতে প্রাচীন বেদে বার্তা প্রশাসনের

তাঁর বিশ্বাস করোনা ভাইরাসের ফলে জনজীবনে যে অস্বাভাবিকতা নেমে এসেছে তার থেকে মানুষ শিক্ষা নেবেন। পৃথিবীর প্রতি মানুষের সহমর্মিতা বাড়বে। আর সেই সহমর্মিতা থেকেই ফিরে আসবে আমাদের সুন্দর পৃথিবী।

English summary
Celebrating Earth's birthday is practical, Michael Tarun said this and proof this in corona situation.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X