• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার বাংলায় ‘ফার্স্ট বয়’ হল বিজেপি! নয়া এই হিড়িক দেখে উৎফুল্ল গেরুয়া শিবির

বিজেপি এবার সর্বকালীন রেকর্ড গড়ে ১১ কোটি সদস্য থেকে এক লাফে ১৮ কোটি সদস্যের জলে রূপান্তরিত হয়েছে। সদস্যতা অভিযানে নেমে তিন মাসের মধ্যে এক লহমায় সাত কোটি সদস্য সংখ্যা বাড়িয়েছে বিজেপি। তার মধ্যে সবথেকে বেশি সদস্য বেড়েছে এই বাংলায়। বিজেপির সর্বভারতীয় কার্যনির্বাহী সভাপতি জেপি নাড্ডা খোদ দিয়েছেন এই বার্তা।

বিজেপির পক্ষে ইতিবাচক

বিজেপির পক্ষে ইতিবাচক

শনিবার ঝাড়খণ্ডের ডালটনগঞ্জে শক্তি কেন্দ্র সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে জেপি নাড্ডা বলেন, বিজেপির সদস্যপদ সংগ্রহে ঢল নেমেছে পশ্চিমবঙ্গ আর জম্মু-কাশ্মীরে। এই প্রবণতা বিজেপির পক্ষে ইতিবাচক একটা দিক। বিজেপির প্রতি মানুষের এই আগ্রহ অন্য বার্তা দিচ্ছে আগামীর।

বাড়তে বাড়তে ৮১ লক্ষে

বাড়তে বাড়তে ৮১ লক্ষে

তিনি দাবি করেন, মাত্র ১০ লক্ষ সদস্যপদ সংগ্রহের লক্ষ্যমাত্রা ছিল বিজেপির। কিন্তু রাজ্যের মানুষের আগ্রহ দেখে লক্ষ্যমাত্রা ধাপে ধাপে বাড়ানো হয়। বাড়তে বাড়তে এখন ৮১ লক্ষে পৌঁছে গিয়েছে বিজেপির সদস্য সংখ্যা। এই আগ্রহের ভর করেই বিজেপি এক কোটি লক্ষ্যমাত্রা রেখেছে এবার।

ভূ-স্বর্গেও এবার দারুন সাড়া

ভূ-স্বর্গেও এবার দারুন সাড়া

বাংলার পাশাপাশি ভূ-স্বর্গেও এবার দারুন সাড়া পেয়েছে বিজেপি। জম্মু-কাশ্মীরে বিজেপিতে সদস্য হওয়ার প্রবণতা দেখা গিয়েছে। জম্মু-কাশ্মীরের করনা বিধানসভা এলাকাতেই ৬ হাজারের বেশি মানুষ বিজেপির সদস্য হয়েছেন। মোট কথা বাংলা ও জম্মু-কাশ্মীরে বিপুল মানুষের সাড়া পাওয়ায় বিজেপি উৎফুল্ল।

সদস্য সংখ্যা ১৮ কোটি

সদস্য সংখ্যা ১৮ কোটি

বিজেপির কার্যনির্বাহী সভাপতি বলেন, বিজেপির সদস্যতা অভিযান চলছে। সাত কোটি নতুন সদস্যের তথ্য সংগ্রহের প্রক্রিয়া প্রায় চূড়ান্ত। এটি শেষ হলে দলের মোট সদস্যপদ সংখ্যা দাঁড়াবে ১৮ কোটি। এই সংখ্যা একটি নতুন রেকর্ড। নয়াদিল্লিতে দলীয় কার্যালয়ে এক সংবাদিক সম্মেলনে করে নাড্ডা এ কথা জানান।

English summary
BJP is the first in Mamata Banerjee’s Bengal to increases new members. JP Nadda says BJP increased members most in Bengal and Jammu and Kashmir also.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X