• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বড় ভাঙন বিজেপিতে, পুরভোটের আগে শুভেন্দুকে চ্যালেঞ্জ জানানো নেতা যোগ দিলেন তৃণমূলে

Google Oneindia Bengali News

শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মুখ খুলে সাসপেন্ড হয়েছিলেন হাওড়ার বিজেপি নেতা সুরজিৎ সাহা। জল্পনা সত্যি করে তিনি অবশেষে যোগ দিলেন তৃণমূলে। হাওড়া পুরভোটের আগে বিজেপিকে ধাক্কা দিয়ে দলের প্রাক্তন জেলা সদর সভাপতি তৃণমূলের পতাকা হাতে তুলে নেন। তাঁকে দলে স্বাগত জানান তৃণমূলের প্রাক্তন জেলা সভাপতি তথা মন্ত্রী অরূপ রায়।

বিজেপিতে বাঙন ধরিয়ে তৃণমূলে যোগ প্রাক্তন সভাপতির

বিজেপিতে বাঙন ধরিয়ে তৃণমূলে যোগ প্রাক্তন সভাপতির

বিজেপি বিদ্রোহী নেতা পদ্মশিবির ছেড়ে শুধু তৃণমূলই যোগ দিলেন না, তৃণমূলে যোগ দিয়েই সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্বও পেলেন। হাওড়া পুরভোটের আগে বিজেপি ছেড়ে আসা নেতাকে বিশেষ দায়িত্ব দিয়ে অরূপ রায়-রা বার্তাও দিতে চাইলেন বিরোধী নেতাদের। হাওড়া জেলা সদর তৃণমূলের তপশিলি জাতি ও অনগ্রসর শ্রেণির কর্মী সম্মেলনে প্রাক্তন বিজেপি নেতা যোগদান করেন এবং সংগঠনের দায়িত্ব কাঁধে তুলে নেন।

তৃণমূলে যোগ দিয়ে শুভেন্দুকে চ্যালেঞ্জ প্রাক্তন নেতার

তৃণমূলে যোগ দিয়ে শুভেন্দুকে চ্যালেঞ্জ প্রাক্তন নেতার

বিজেপির প্রাক্তন জেলা সদরের সভাপতি সুরজিৎ সাহার সঙ্গে তৃণমূলে যোগ দেন গেরুয়া শিবিরের ৩১ জন পদাধিকারী। শতাধিক সক্রিয় কর্মীও তৃণমূলে যোগ দেন বলে জানানো হয়েছে। তৃণমূল যোগ দিয়ে সুরজিৎ সাহা ফের একবার বিজেপি বিধায়ক রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে একহাত নেন। ফের তাঁর উদ্দেশে চ্যালেঞ্জ ছুড়ে দেন।

শুভেন্দুর বিরুদ্ধে কী চ্যালেঞ্জ ছুড়লেন বিদ্রোহী সুরজিৎ

শুভেন্দুর বিরুদ্ধে কী চ্যালেঞ্জ ছুড়লেন বিদ্রোহী সুরজিৎ

শুভেন্দুর বিরুদ্ধে সুরজিতের চ্যালেঞ্জ, উনি অভিযোগ করেছিলেন আমাদের সঙ্গে তৃণমূলের গোপন যোগসাজোশ ছিল আগে থেকেই। ওনাকে এক বছর সময় দিচ্ছি। উনি প্রমাণ করে দিন এই অভিযোগের সত্যতা। উনি যদি প্রমাণ করে দিতে পারেন আমার এবং আমাদের সঙ্গে তৃণমূলের আগে থেকে যোগসাজোশ ছিল, তবে প্রকাশ্য ক্ষমা চাইব আমি এবং আমরা।

তৃণমূলে যোগদানেও বিতর্ক ও জল্পনার অবসান ঘটল না

তৃণমূলে যোগদানেও বিতর্ক ও জল্পনার অবসান ঘটল না

বিজেপির জেলা সদর সভাপতি হিসেবে দ্বিতীয়বার নির্বাচিত হয়েছিলেন সুরজিৎ। সেই সুরজিৎই বিজেপির বিরুদ্ধে সরব হন। শুভেন্দু বিজেপিকে তৃণমূলের সেকেন্ড টিম করতে চাইছে বলে তিনি অভিযোগ করেন। তারপরই বিতর্ক চরমসীমায় ওঠে। সুরজিৎ দলবল নিয়ে অবশেষে তৃণমূলে যোগদান করলেও বিতর্ক ও জল্পনার অবসান ঘটল না। ফের বিতর্ক উসকে দিলেন সুরিজৎ। চ্যালেঞ্জ ছুড়লেন শুভেন্দুর দিকে।

সুরজিতের হাত ধরে তৃণমূলে যোগ দিলেন আরও যাঁরা

সুরজিতের হাত ধরে তৃণমূলে যোগ দিলেন আরও যাঁরা

সুরজিতের সঙ্গে তৃণমূলে যোগ দেওয়া নেতা-কর্মীরা হাওড়া ময়দানে সমবেত হয়ে স্বামী বিবেকানন্দের মূর্তিতে মাল্যদান করেন। তারপর মিছিল করে এসে হাওড়া শরৎ সদনে যোগ দেন তৃণমূলে। হাওড়া পুরসভা ভোটের আগে এই যোগদান বিশেষ তাৎপর্যপূর্ণ। তবে শুধু হাওড়া পুর এলাকার নেতা-কর্মীরাই নন, এদিন সুরজিতের হাত ধরে তৃণমূলে যোগ দেন হাওড়া সদর ছাড়াও বালি, সাঁকরাইল-সহ হাওড়া গ্রামীণ এলাকার নেতা-কর্মীরাও।

English summary
BJP is broken with ex district president’s joining in TMC leaving saffron party throwing challenge to Suvendu Adhikari.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X