• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Bharat Bandh: কিষাণ মোর্চার ভারত বনধে পথ অবরোধ ঘাটাল-চাঁপাডালি মোড়ে, ধূপগুড়িতে বন্ধ বাস

Bharat Bandh: কিষাণ মোর্চার ভারত বনধে পথ অবরোধ ঘাটাল-চাঁপাডালি মোড়ে, ধূপগুড়িতে বন্ধ বাস
Google Oneindia Bengali News

কৃষি আইন বািতলের দাবিতে আজ দেশ জুড়ে বনধের ডাক দিয়েছে সংযুক্ত কিষাণ মোর্চা। গোটা দেশের পাশাপাশি বিক্ষিপ্ত প্রভাব পড়েছে বাংলাতেও। সকাল সকাল ঘাটাল এবং চাঁপাডালি মোড়ে পথ অবরোধ করেন বনধ সমর্থকরা। ধূপগুড়িতে সকাল থেকেই বনধের ভাল প্রভাব পড়েছে। চলছে না কোনও সরকারি বেসরকারি বাস। দেশের অন্যান্য জায়গাতেও বনধের প্রভাব পড়তে শুরু করেছে।

Recommended Video

বাঁকুড়াঃ কিষাণ মোর্চার ডাকে বনধকে সমর্থন জানিয়েছে বামেরা

বনধের মিশ্র প্রভাব

সকাল থেকেই দেেশর বিভিন্ন জায়গায় প্রভাব পড়েছে কিষাণ মোর্চার ভারত বনধে। রাজধানী দিল্লিতে একাধিক জায়গায় পথ অবরোধ করেছেন বনধ সমর্থকরা। যার জেরে সকাল থেকেই রাজধানী দিল্লির একাধিক জায়গায় জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। পাঞ্জাব-হরিয়ানানায় একাধিক জায়গায় ট্রেন বাতিল করা হয়েছে।

এদিকে বনধের প্রভাব পড়েছে পশ্চিমবঙ্গেও। যাদবপুরে রেল অবরোধ করেছে বনধ সমর্থকরা।যার জেরে শিয়ালদহ দক্ষিণ শাখার ট্রেন চলাচল ব্যহত হয়েছে। অন্যদিকে ঘাটাল এবং উত্তর ২৪ পরগনার চাঁপাডালি মোড়ে সাতসকালে পথ অবরোধ করেন বনধ সমর্থকরা। থমকে যায় পরিবহণ পরিষেবা। ধূপগুড়িতেও সকাল থেকে বন্ধ বসরকারি বেসরকারি সব বাস পরিষেবা। অন্যদিকে শ্যাম নগরেও বনধের প্রভাব পড়তে শুরু করেছে।এদিকে বনধের প্রভাব পড়েছে পশ্চিমবঙ্গেও। যাদবপুরে রেল অবরোধ করেছে বনধ সমর্থকরা।যার জেরে শিয়ালদহ দক্ষিণ শাখার ট্রেন চলাচল ব্যহত হয়েছে। অন্যদিকে ঘাটাল এবং উত্তর ২৪ পরগনার চাঁপাডালি মোড়ে সাতসকালে পথ অবরোধ করেন বনধ সমর্থকরা। থমকে যায় পরিবহণ পরিষেবা। ধূপগুড়িতেও সকাল থেকে বন্ধ বসরকারি বেসরকারি সব বাস পরিষেবা। অন্যদিকে শ্যাম নগরেও বনধের প্রভাব পড়তে শুরু করেছে।
একটু বেলা বাড়তেই একাধিক জেলায় বনধের প্রভাব পড়তে শুরু করেছে। যাদবপুরে রেল অবরোধ করে বামপন্থীরা। যার জেরে বেশ কিছুক্ষণ বন্ধ ছিল শিয়ালদহ দক্ষিণ শাখার ট্রেন চলাচল।

বনধ সমর্থকরা শিলদা বাজারে মিছিল করে। মেদিনীপুর শহরে বিক্ষোভ মিছিল করে SUCI। মেদিনীপুর সেন্ট্রাল বাসস্ট্যান্ডের সামনেই বাস আটকান বনধ সমর্থকরা। শহরের হেড পোস্ট অফিসের গেটে তালা দিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন তাঁরা। ঘাটাল চন্দ্রকোনা রাজ্য সড়কের একাধিক জায়গায় আটকানো হয় বেসরকারি বাস। পাঁশকুড়া বাসস্ট্যান্ডের সামনেই পথ অবরোধ করে বিক্ষোভ দেখান বাম সমর্থকেরা। এদিকে আবার হাওড়ার শানপুর মোড়ে বাম শ্রমিক, ছাত্র-যুব, মহিলা সংগঠনের পক্ষ থেকে পিকেটিং করা হয়।

কৃষকদের বনধকে সমর্থন জানিয়েছে কংগ্রেস এবং বামপন্থী দলগুলি। এছাড়াও অন্ধ্রপ্রদেশে তেলেগু দেশম পার্টি, আম আদমি পার্টি সহ মোট ১২টি BJP বিরোধী দল এই বনধকে সমর্থন জানিয়েছে। সকাল থেকেই দিল্লি-পঞ্জাব-হরিয়ানা এবং উত্তরপ্রদেশে এই বনধের প্রভাব চোখে পড়েছে। রাস্তায় নেমেছেন শয়ে শয়ে কৃষক। বন্ধ করে দেওয়া হয়েছে পঞ্জাব-হরিয়ানা এবং অমৃতসর-দিল্লি জাতীয় সড়কও। গাজিপুরেও বিঘ্নিত হয়েছে ট্রাফিক পরিষেবা।

English summary
Bharat Bandh update news
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X