• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কনস্টেবলের রিভলবারের গুলিতে খুন ২ দলীয় কর্মী, চাঞ্চল্যকর অভিযোগ অর্জুনের! আমডাঙায় যেতে ফের বাধা

  • |

করোনা লকডাউনের মাঝে গুলিতে খুন ২ বিজেপি কর্মী। এমনটাই অভিযোগ বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং-এর। আমডাঙায় এই ঘটনা ঘটে বলে অভিযোগ করেছে অর্জুন সিং। তিনি এদিন আমডাঙায় ঢুকতে গেলে পুলিশ তাঁকে বাধা দেয়। এর আগেও ত্রাণ নিয়ে আমডাঙায় ঢুকতে গেলে তাঁকে বাধা দিয়েছে প্রশাসন।

২০ মে-র আগে কবে ঘূর্ণিঝড়ের কোন রূপ! মৎস্যজীবীদের জন্য লাল সতর্কতা জারি হাওয়া অফিসের

২ বিজেপি কর্মী খুনের অভিযোগ

২ বিজেপি কর্মী খুনের অভিযোগ

অনুপ মণ্ডল ও স্বরূপ মণ্ডল নামে দুই ভাই, দুই বিজেপিকে কর্মীকে গুলি করে খুন করা হয়েছে। অভিযোগ সন্তোষ পাত্র নামে পুলিশ কনস্টেবলের রিভলবার থেকে গুলি করা হয়েছে। এদিন এমনটাই অভিযোগ করলেন বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। তিনি এদিন সকালে আমডাঙায় মৃতের পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন। কিন্তু পুলিশ তাঁকে বাধা দেয় বলে অভিযোগ।

এর আগেও অর্জুন সিংকে বাধা

এর আগেও অর্জুন সিংকে বাধা

শুধু এবারই নয়, এর আগে ত্রাণ নিয়ে আমডাঙায় ঢুকতে গেলে অর্জুন সিংকে বাধা দিয়েছে প্রশাসন। পুলিশের বিরুদ্ধে শুধু তৃণমূলকে ত্রাণ বন্টনের সুযোগ দেওয়া হচ্ছে বলে অভিযোগ তুলেছিলেন তিনি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অনুপ মণ্ডল ও স্বরূপ মণ্ডল নামে দুই ভাই মধ্যে প্রায়ই ঝামেলা হত। শুক্রবার রাতেও তা হয়। সেই সময় বটসা থামাতে সন্তোষ পাত্র নামে এক পুলিশকর্মী এলোপাথাড়ি গুলি চালালে ৩ জন গুরুতর আহত হন। হাসপাতালে নিয়ে গেলে দুই ভাইকে মৃত বলে ঘোষণা করা হয়।

লকডাউন ভাঙার অভিযোগ অর্জুনের বিরুদ্ধে মামলা

লকডাউন ভাঙার অভিযোগ অর্জুনের বিরুদ্ধে মামলা

এদিকে লকডাউন ভাঙার অভিযোগ পুলিশ অর্জুন সিং-এর বিরুদ্ধে মামলা রুজু করেছে। পাল্টা পুলিশের বিরুদ্ধে খুনে অভিযোগ তুলেছেন তিনি।

English summary
Arjun Singh question police steps in Amdanga against him
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X