• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল বিধায়কের সঙ্গে বিজেপি সাংসদ অর্জুন, ফের কানাঘুষো রাজনৈতিক অবস্থান নিয়ে

Google Oneindia Bengali News

বেশ কিছুদিন ধরেই বিজেপি সাংসদ অর্জুন সিংকে নিয়ে জল্পনা শুরু হয়েছে। পাট শিল্পকে নিয়ে তিনি যেভাবে কেন্দ্রীয় সরকারের সমালোচনা করেছেন, তাতে স্পষ্ট হচ্ছিল দূরত্ব। তাঁর দূরত্ব বাড়ছিল বিজেপির সঙ্গে। ত্রিপাক্ষিক বৈঠকে পাটশিল্প নিয়ে আলোর রেখা দেখতে পাওয়ার পরই অর্জুনের তৃণমূল-যোগ আবার সামনে চলে এল।

অর্জুন সিংয়ের রাজনৈতিক অবস্থান নিয়ে সম্প্রতি কানাঘুষো চলছে। তিনি দল পরিবর্তন করতে পারেন বলেও গুঞ্জন উঠেছে। এরই মধ্যে পাটশিল্প নিয়ে লাগাতার কেন্দ্রীয় সরকারকে আক্রমণ চালিয়ে গিয়েছেন। এবার শিব মন্দিরে উদ্বোধন উপলক্ষে কলসযাত্রায় তৃণমূল বিধায়কের সঙ্গে পা মেলালেন অর্জুন সিং। তা নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছে।

এক মিছিলে পা মেলালেন তৃণমূল বিধায়ক ও অর্জুন সিং
তৃণমূল বিধায়কের সঙ্গে বিজেপি সাংসদ অর্জুন

তৃণমূল বিধায়কের সঙ্গে বিজেপি সাংসদ অর্জুন

একই অনুষ্ঠানে তৃণমূল বিধায়কের সঙ্গে বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের উপস্থিতি, একসঙ্গে পথ চলা রাজ্য রাজনীতিতে জল্পনার বতাবরণ তৈরি করেছে। নতুন বিতর্ক উসকে দিয়েছে একই অনুষ্ঠানে তৃণমূল ও বিজেপির জন প্রতিনিধিদের উপস্থিতি। জগদ্দলের তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যাম ও বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং পাশাপাশি হাঁটলেন, যা নিয়ে এখন চর্চা চলছে জোরদার।

কোনও রাজনীতি নেই, তবু জল্পনা থামছেই না

কোনও রাজনীতি নেই, তবু জল্পনা থামছেই না

অর্জুন সিংয়ের গড় ভাটপাড়ায় একটি প্রাচীন শিবমন্দির নতুন করে নির্মাণ করা হয়েছে। বুধবার তার উদ্বোধন উপলক্ষে কলস যাত্রার আয়োজন করা হয়। সেই কলসযাত্রায় অংশ নেন বিজেপি সাংসদ ও তৃণমূল বিধায়ক। যদিও উভয়েই দাবি করে এটা একটা সামাজিক অনুষ্ঠান। এর মধ্যে কোনও রাজনীতি নেই। তবু জল্পনা থামছেই না।

দুই দলের নেতার সক্রিয় অংশগ্রহণ নিয়ে কানাঘুষো

দুই দলের নেতার সক্রিয় অংশগ্রহণ নিয়ে কানাঘুষো

দুই ভিন্ন রাজনৈতিক দলের নেতাদের একই অনুষ্ঠানে অংশ নেওয়া বর্তমান রাজনীতিতে বিরল। তাই গুঞ্জন ওঠা স্বাভবিক। দুই নেতার অনুষ্ঠানে সক্রিয় অংশগ্রহণ নিয়ে কানাঘুষো শুরু হবেই। দুজনেই জানিয়েছেন, কোনও জল্পনা-টল্পনা নয়। এদিনের অনুষ্ঠানে যোগ দেওয়ার সঙ্গে রাজনৈতিক কোনও যোগ নেই।

বিজেপি ও তৃণমূল নেতার মুখে এক সুর, এক কথা

বিজেপি ও তৃণমূল নেতার মুখে এক সুর, এক কথা

সাংসদ অর্জুন সিং বলেন, এখানে ১০০ বছরের মন্দির পুনর্নির্মাণ হয়েছে। এখানে পুজোয় সকলেই আসতে পারে। সকলেই একসঙ্গে কলসযাত্রায় অংশ নিতে পারে। যে-ই আসুক কোনও সমস্যা নেই, কেনও চিন্তা নেই। তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যামের মুখেও শোনা যায়, আমি জানি না কে পাশে ছিল। আমাকে আহ্বান জানানো হয়েছিল। আমি এসেছিলাম, কলসযাত্রায় অংশ নিয়েছিলাম।

বিজেপির বিরুদ্ধে সরব, মমতায় নমনীয়

বিজেপির বিরুদ্ধে সরব, মমতায় নমনীয়

অর্জুন সিং বেশ কিছুদিন ধরে যেভাবে বিজেপির বিরুদ্ধে সরব হয়েছেন, তাতে জল্পনা বেড়ে চলেছে। তিনি পাটশিল্প নিয়ে কেন্দ্রকে বিঁধেছেন। বিজেপি সংসদ হয়েও কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে সরব হয়েছে। পাটের দাম বৃদ্ধি নিয়ে কেন্দ্রকে একহাত নেন তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এ ব্যাপারে দেখা করবেন বলেও জানান তিনি।

তৃণমূল নেতাদের পিছনে পেট্রোল দেওয়ার নিদান দিলীপের! পাগলের প্রলাপ বললেন কুণাল তৃণমূল নেতাদের পিছনে পেট্রোল দেওয়ার নিদান দিলীপের! পাগলের প্রলাপ বললেন কুণাল

English summary
Arjun Singh increases speculation to join in program with an MLA of TMC after dissonant in BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X