• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রূপা গাঙ্গুলির বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে 'কুকথা' বাছলেন অনুব্রত! মোদী সরকারকে কটাক্ষ

রূপা গাঙ্গুলির বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে 'কুকথা' বাছলেন অনুব্রত! মোদী সরকারকে কটাক্ষ
  • |
Google Oneindia Bengali News

সুব্রত মুখোপাধ্যায়ের (Subrata Mukherjee) প্রয়াণের পরে সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত মন্তব্য করেছিলেন রূপা গাঙ্গুলি (Roopa Ganguly)। যা আলোড়ন ফেলে দিয়েছিল বিজেপি (BJP) নেতাদের মধ্যেও। এদিন রূপা গাঙ্গুলির সেই বিতর্কিত মন্তব্য নিয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে বিতর্কিত মন্তব্য করলেন বীরভূম জেলা তৃণমূলের (Trinamool Congress) সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)।

 সুব্রত মুখোপাধ্যায়কে নিয়ে রূপা গাঙ্গুলি

সুব্রত মুখোপাধ্যায়কে নিয়ে রূপা গাঙ্গুলি

সুব্রত মুখোপাধ্যায়ের প্রয়াণের পরে সোশ্যাল মিডিয়ায় একাধিক বিতর্কিত পোস্ট করেছিলেন বিজেপির রাজ্যসভার সাংসদ রূপা গাঙ্গুলি। একটি পোস্টে তিনি বিজেপি ওয়ার্ড কো-অর্ডিনেটর তিস্তা বিশ্বাসের দুর্ঘটনায় মৃত্যু হওয়া নিয়ে তিনি বলেছিলেন, তিস্তা বিশ্বাসকে নিয়েছ, মা কালী তো কিছু নেবেই। এছাড়াও তিনি বলেছিলেন, ২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিতে চেয়েছিলেন সুব্রত মুখোপাধ্যায়। চুক্তি পছন্দ না হওয়ায় পিছিয়ে আসেন। পাশাপাশি রূপা গাঙ্গুলি বলেছিলেন, পুজোয় জাঁকজমক করা আর টাকা তোলা ছাড়া তাঁর কোনও অবদান নেই।

 পাল্টা বিতর্কিত মন্তব্য অনুব্রত মণ্ডলের

পাল্টা বিতর্কিত মন্তব্য অনুব্রত মণ্ডলের

এদিন অনুব্রত মণ্ডল বোলপুরের বাহিরি গ্রামে এক ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। সেখানে তাঁকে প্রশ্ন করা হলে অনুব্রত বলেন, তিনি রূপা গাঙ্গুলির পোস্ট দেখেছেন। তিনি জানেন না, রূপা গাঙ্গুলির মা-বাবা বেঁচে আছেন কিনা। সুব্রত মুখোপাধ্যায় ওনার বাবার তুল্য। তিনি বলেন, মানুষ খারাপ হলেও, মরলে পরে খারাপ বলে না। তাঁর (অনুব্রত) মনে হয়, অভ্যাস হয়ে আছে। তাঁর (রূপা) মা-বাবা মরার পরেও খারাপ কথা বলেছিল। সেই ভাষা এখনও ঠোঁটে লেগে রয়েছে, মুখস্থ হয়ে রয়েছে।

বিজেপির প্রতিক্রিয়া

বিজেপির প্রতিক্রিয়া

অনুব্রত মণ্ডলের এদিনের মন্তব্যকে কটাক্ষ করে জেলা বিজেপির সভাপতি ধ্রুব সাহা বলেছেন, ওঁর যেমন ভাবনা-চিন্তা, তেমনই কথা বলেন। এর থেকে বেশি কিছু বলার নেই। তবে রূপা গাঙ্গুলির কথা মন্তব্য নিয়ে বিজেপির অনেকেই সরব হয়েছিলেন। রন্তিদেব সেনগুপ্ত বলেছিলেন, আশঙ্কা হয় বাংলার রাজনীতিতে এই ঘরানার নেতারা চলে গেলে কিছু জোকার আর ডোয়ার্ফরাই বিচরণ করবে। সে আশঙ্কা যে ভুল ছিল না চব্বিশ ঘণ্টার ভিতরে তা প্রমাণ করেছেন বিজেপি নেত্রী এবং সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়।

রেশন বন্ধ নিয়ে মোদী সরকারকে নিশানা

রেশন বন্ধ নিয়ে মোদী সরকারকে নিশানা

এদিন অনুব্রত মণ্ডল রেশন বন্ধ করা নিয়ে মোদী সরকারকে নিশানা করেন। প্রসঙ্গ কেন্দ্রের তরফে বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছে, ৩০ নভেম্বরের পরে কেন্দ্রের বিনামূল্যে রেশন বন্ধ করে দেওয়া হবে। এব্যাপারে অনুব্রত মণ্ডল বলেন, কেন্দ্র আগেই রেশন বন্ধ করে দিয়েছে। এরপর আরও অনেক কিছু বন্ধ হবে।

Recommended Video

রাজ্যে নিম্নমুখী করোনা সংক্রমণ, কমলো উদ্বেগ


খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
To protest Roopa Ganguly's comments on late Subrata Mukherjee Anubrata Mondal made controversial comments.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X