• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলার কিস্যু জানে না ওরা! নাড্ডাকে গুজরাটি খোঁচায় জবাব অনুব্রত মণ্ডলের

বর্ধমান সফরে এসে রাজ্যের মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকে একহাত নিয়েছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তাঁর দিল্লি ফেরত যাওয়ার আগেই নাড্ডাকে পাল্টা তোপ দাগলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তিনি নাড্ডাকে গুজরাটি খোঁটা দিয়ে বলেন, নাড্ডা বাংলার কিস্যু জানেন না।

বাংলার কিস্যু জানে না ওঁরা! নাড্ডাকে গুজরাটি খোঁচা অনুব্রতর

অনুব্রত মণ্ডল নলহাটির সভা থেকে বিজেপিকে পাল্টা নিশানায় বলেন, নাড্ডায় বিজেপির ব়্যালিতে খুব বেশি হলে ১০ থেকে ১২ হাজার লোক হয়েছিল। ও কি জানে বেঙ্গল সম্বন্ধে। বেঙ্গলের ইতিহাস ওঁর জানা নেই। বাংলার সংস্কৃতিও ওঁর অজানা। ও কী বলল, তা শুনে আমাদের কোনও লাভ নেই। নাড্ডা গুজরাটি ছাড়া কিছুই জানে না।

পূর্ব বর্ধমানের কাটোয়ায় দাঁড়িয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা বলেন, জেনে রাখুন মমতা দিদি আপনাদের জন্য কিছু করবেন না। আপনারা বারবার চিঠি দিয়েছেন প্রধানমন্ত্রী কিষাণ সম্মান নিধি চালু করার জন্য। কিন্তু তা কি চালু হয়েছে। আজ তাই আমরা কৃষক সুরক্ষা অভিযান শুরু করে দিয়েছি।

নাড্ডা বলেন, আর চিঠির দরকার নেই। আমরা আসছি কৃষক সম্মাম নিধি প্রকল্প নিয়ে। মমতাজি এমন পরিস্থিতি তৈরি করে রেখেছেন যে বাংলার কৃষকরা সবথেকে কম লাভ করে অন্যান্য রাজ্যের তুলনায়। কৃষকদের সঙ্গে নিয়েই বাংলায় ক্ষমতায় আসবে বিজেপি সরকার। নাড্ডার এই সকল আক্রমণের জবাব দিলেন অনুব্রত মণ্ডল।

English summary
Anubrata Mondal criticizes JP Nadda on agriculture issue in Bengal politics.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X