রাস্তায় 'দাঁড়িয়ে' উন্নয়ন! থানায় ফের এক বিজেপির মহিলা প্রার্থী

  • Posted By: Dibyendu Saha
Subscribe to Oneindia News

ফের বিরোধীদের হুমকির অভিযোগ। এবারে বিজেপি প্রার্থীকে হুমকির অভিযোগ বীরভূমের মল্লারপুরে। যদিও সব অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

রাস্তায় দাঁড়িয়ে উন্নয়ন! থানায় ফের এক বিজেপির মহিলা প্রার্থী

জেলা পরিষদ আগেই বিরোধী শূন্য হয়েছে। এবার লক্ষ্য পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতি। বিজেপির হয়ে পঞ্চায়েত সমিতিতে মনোনয়ন দাখিল করেছিলেন লিপিকা সোরেন। মনোনয়ন জমা দেওয়ার সময় শেষ হওয়ার পর থেকে তাঁকে হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন বিজেপি প্রার্থী লিপিকে সোরেন। বিষয়টি নিয়ে শুক্রবার মল্লারপুর থানায় অভিযোগ দাখিল করেছেন তিনি।

তৃণমূলের তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে। সূত্রের খবর, তারা বলেছে, মল্লারপুর ১ ও ২-এর প্রায় সব আসনে মনোনয়ন দাখিল করেছে বিজেপি। যদি বীরভূমের অন্য ব্লকের মতো পরিস্থিতি তৈরি হত, হাতলে বিরোধীরা মল্লারপুরেও মনোনয়ন দাখিল করতে পারতেন না বলে জানিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। ঘটনার তদন্ত শুরু করেছে মল্লারপুর থানার পুলিশ।

এর আগে জেলার জেলা পরিষদের ৪২ টির মধ্যে ৪১ টি আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করে তৃণমূল। ১২ এপ্রিল রাজনগর আসন থেকে মনোনয়ন প্রত্যাহারের জন্য চিঠি দেন বিজেপি প্রার্থী চিত্রলেখা রায়। পরের দিন বোলপুরে তৃণমূলের বীরভূম জেলা সভাপতির সঙ্গে দেখাও করেন। বিজেপির অভিযোগ চাপের মুখে পড়েই এই মনোনয়ন প্রত্যাহার।

English summary
Another BJP candidate from Birbhum goes to Police Station against TMC atrocities

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.