• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এখনও আপনি বদলাননি! অমিত শাহের বক্তব্যে উঠে আসল বগটুই-হাঁসখালি'র ঘটনাও

Google Oneindia Bengali News

উত্তরবঙ্গে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ অমিত শাহের। একদিকে যখন তৃতীয় মমতা সরকারের বর্ষপূর্তি পালন করছে তৃণমূল, অন্যদিকে তখন সন্ত্রাস, ভোট পরবর্তী অশান্তি সহ একাধিক ইস্যুতে পথে নেমেছে বিজেপি। এই অবস্থায় দু'দিনের বঙ্গ সফরে এসেছেন অমিত শাহ।

পাবলিকের পকেট থেকে কি কাটা হচ্ছে কাটমানি না ছাটমানি, অমিত শাহকে কটাক্ষ মমতার

অমিত শাহের বক্তব্যে উঠে আসল বগটুই-হাঁসখালির ঘটনাও

শুধু বাংলায় পা রাখা নয়, একেবারে জনসভা করে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে তীব্র আক্রমণ শানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

দুর্নীতি-সিন্ডিকেট সহ একাধিক ইস্যুতে তীব্র আক্রমণ শাহের। শুধু তাই নয়, রামপুরহাটের বগটুই এবং হাঁসখালির ঘটনাও এদিন উঠে এসেছে তাঁর মুখে। যা যথেষ্ট গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে। আজ বৃহস্পতিবার পা রেখেই একাধিক সরকারি অনুষ্ঠানে যোগ দেন অমিত শাহ। এরপরেই সেখান থেকে সোজাসুজি চলে উত্তরবঙ্গে। যোগ দেন প্রকাশ্য জনসভায়। আর সেই জনসভা থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ শাহের।

বলেন, বাংলায় আগে বিজেপির মাত্র তিনটি আসন ছিল। কিন্তু সেই মানুষই বাংলাতে ৭৭টি আসন করেছে। সেই মানুষই তৃতীয়বারের জন্য আপনাকে ক্ষমতায় এনেছে। বিজেপি গণতন্ত্রে বিশ্বাস করে। আর সেই কারণে জনমত মেনে নিয়েছে বিজেপি। কিন্তু গত তিন বছরে আপনি একটুও বদলাননি।

এমনকি কাটমানি-সিন্ডিকেট কিছুই বদলায়নি বলেও তোপ অমিত শাহের। এমনকি প্রত্যেক জায়গাতে দুর্নীতি চলছে বলেও তীব্র আক্রমণ। আর এই দুর্নীতি'র বিরুদ্ধে বিজেপি লড়াই চালিয়ে যাবে বলেও স্পষ্ট হুঁশিয়ারি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর।

শুধু তাই নয়, জাতীয় মানবাধিকার কমিশনের বক্তব্য তুলে ধরেও মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ শানান তিনি। আইনশৃঙ্খলা নেই বলেও মন্তব্য অমিত শাহের। অন্যদিকে তৃণমূলের ফ্যাক্ট ফাইন্ডিং টিম পাঠানো নিয়েও কটাক্ষ তাঁর মুখে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ''দিদি, দেশের বিভিন্ন প্রান্তে প্রতিনিধি দল পাঠাচ্ছেন। ভাল কথা।

কিন্তু কেন বগটুইয়ে টিম পাঠানো হল না তা নিয়ে প্রশ্ন ছুঁড়ে দেন। শুধু তাই নয়, হাঁসখালিতে কিশোরীকে ধর্ষণের ঘটনার পরেও কেন সেখানে টিম পাঠানো হল না তা নিয়ে প্রশ্ন তোলেন অমিত শাহ। এছাড়াও বিজেপি কর্মীরা ভোটের পর থেকে যেভাবে খুন-অত্যাচারের মুখে পড়ছেন তা নিয়েও সরব হন তিনি।

তবে এহেন বক্তব্যের পালটা কোড়া ভাষায় জবাব দিয়েছেন অমিত শাহ। তিনি বলেন, বাংলার আইন মানেই খারাপ। উনি দেশের স্বরাষ্ট্রমন্ত্রী! ভুলে গিয়েছেন বলেও কটাক্ষ মমতা বন্দ্যোপাধ্যায়ের। তবে শুরুতেই শাহের বক্তব্যের পরিপ্রেক্ষিতে মমতার বক্তব্য চাওয়া হলে বলেন, ওনার বক্তব্যে জবাব দেবেন জয়প্রকাশ মজুমদার! কার্যত কটাক্ষই ছূড়ে দেন সুপ্রিমো।

English summary
amit shah target tmc suprimo mamata banerjee on haskhali rape case-rampurhat fire case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion