মমতার লন্ডন যাত্রায় এবার প্রশ্ন অধীরের

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

হিম্মত আর সততা থাকলে বাংলার শিল্প নিয়ে শ্বেতপত্র প্রকাশ করুন। শনিবার এমনটাই দাবি করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী। একইসঙ্গে তাঁর অভিযোগ, প্রশাসন সরাসরি তৃণমূলের সঙ্গে যুক্ত।

মমতার লন্ডন যাত্রায় এবার প্রশ্ন অধীরের

শিল্প নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিদেশ সফরকে কটাক্ষ করতে গিয়ে অধীর চৌধুরী বলেন, সারা ব্রহ্মাণ্ডকে তিনি বাংলায় নিয়ে আসু। কিন্তু তাঁর এতবার বিদেশ ভ্রমণে বাংলা কী পেল তা নিয়েও প্রশ্ন তোলেন অধীর।

একইসঙ্গে অধীর চৌধুরীর অভিযোগ, রাজ্যের স্বরাষ্ট্রসচিব একজন তৃণমূলী ক্রীতদাস। এপ্রসঙ্গে শুক্রবারের ঘটনার কথা তিনি উল্লেখ করেন।

শুক্রবার ধর্মতলার সভা থেকে বিশ্ববাংলা এবং জাগো বাংলা নিয়ে তোপ দাগেন বিজেপি নেতা মুকুল রায়। তাঁর অভিযোগ ছিল, বিশ্ব বাংলা এবং জাগো বাংলা আসলে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দুটি কোম্পানি। এর পরেই তড়িঘড়ি নবান্নে সাংবাদিক বৈঠক ডাকেন স্বরাষ্ট্রসচিব অত্রি ভট্টাচার্য। তিনি বিশ্ব বাংলা ব্র্যান্ড নিয়ে মুকুল রায়ের অভিযোগ উড়িয়ে দেন। স্বরাষ্ট্রসচিব বলেন, একটি জনসভা থেকে বলা হয়েছে, বিশ্ব বাংলা ব্র্যান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ব্যক্তিগত সম্পত্তি। বিষয়টি ভুল ও ভিত্তিহীন বলেই জানিয়েছেন তিনি। স্বরাষ্ট্রসচিব বলেন, ব্র্যান্ড ও লোগো মমতা বন্দ্যোপাধ্যায়ের তৈরি। তিনি এই লোগো ও ব্র্যান্ড পশ্চিমবঙ্গ সরকারকে দিয়েছেন। তাঁর আরও দাবি ছিল, এই লোগো বা ব্র্যান্ড কোনও ব্যক্তির সম্পত্তি নয়।

মমতার লন্ডন যাত্রায় এবার প্রশ্ন অধীরের

অধীর চৌধুরীর অভিযোগ, তৃণমূলকে ডিফেন্ড করছেন স্বরাষ্ট্রসচিব। অধীর চৌধুরীর দাবি, এর থেকেই প্রমাণিত হয় প্রশাসন সরাসরি তৃণমূলের সঙ্গে যুক্ত।

রাজ্যের স্বরাষ্ট্রসচিবের বিরুদ্ধে হাইকোর্টে যাওয়ার হুমকিও দিয়েছেন অধীর চৌধুরী।

English summary
Adhir Choudhury criticises Mamata Banerjee for his foreign tour for Industry in Bengal.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.