• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রবল তুষার ধস কাশ্মীরে, মাচিলে চার জওয়ানের মৃত্যু

প্রবল তুষার ধসে কাশ্মীরের মাচিল সেক্টরে মৃত্যু হল ৩ জওয়ানের। একজন জওয়ান নিখোঁজ। তাঁর সন্ধানে তল্লাশি শুরু হয়েছে। গত ২ দিন ধরে উপত্যকার বিভিন্ন জায়গায় শুরু হয়েছে তুষার ধস। সোমবার বারামুল্লায় তুষার ধসে চাপা পড়ে মৃত্যু হয়েছিল ৫ জন গ্রামবাসীর।

প্রবল তুষার ধস কাশ্মীরে, মাচিলে চার জওয়ানের মৃত্যু

গতকাল থেকে লাগাতার তুষার ধস শুরু হয়েছে বান্দিপোরা জেলার গুরেজ, রামপুরা এবং কুপওয়াড়া জেলার মাচিলে। মাচিল সেক্টরে কর্তব্যরত জওয়ানদের উদ্ধার কাজ শুরু হয়েছে। এখনও নিখোঁজ ২ জওয়ান। চারজনের মৃত্যু হয়েছে। সোমবার রাত সাড়ে আটটা নাগাদ নওগাম সেক্টরের বিএসএফ ক্যাম্প তুষার ধসের কবলে পড়ে। তারপর থেকে লাগাতার উদ্ধাকাজ চালিয়ে যাচ্ছে সেনাবাহিনী।

মাচিল সেক্টরেও লাগাতার তুষারধস শুরু হয়েছে গতকাল দুপুর থেকে। এর আগে সোমবার গাণ্ডেরবাল,শোনমার্গ তুষারধসে পাঁচ গ্রামবাসীর মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। রাতে তুষার ধসে চাপা পড়ে গিয়েছিলেন একই গ্রামের ৯ জন। তাঁদের মধ্যে পাঁচ জনের মৃত্যু হয়। রাতভর উদ্ধার কাজ চালিয়ে চার জনকে বাঁচানো গিয়েছে। আগামী ২৪ ঘণ্টায় তুষারপাত চলবে কাশ্মীরে জানিয়েছে আবহাওয়া দফতর। প্রতিকূল পরিস্থিতিতে উদ্ধারকাজ চালাতে সমস্যায় পড়ছে সেনাবাহিনী।

২২ জানুয়ারিতেই ফাঁসি, নির্ভয়াকাণ্ডে সাজাপ্রাপ্ত মুকেশ ও বিনয়ের আবেদন খারিজ সুপ্রিমকোর্টের২২ জানুয়ারিতেই ফাঁসি, নির্ভয়াকাণ্ডে সাজাপ্রাপ্ত মুকেশ ও বিনয়ের আবেদন খারিজ সুপ্রিমকোর্টের

English summary
3 Soilders killed in avalanches at Kashmir
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X