• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাতার ওপেনের সেমিফাইনালেই থেমে গেল সানিয়ার অভিযান, হাড্ডাহাড্ডি লড়াই শেষে হার

সাড়া জাগিয়েও কাতার টোটাল ওপেনের ফাইনালে ওঠা হল না সানিয়া মির্জার। ইভেন্টের মহিলাদের ডবলসের সেমিফাইনালে হারের মুখ দেখতে হয় ইন্দো-স্লোভেনিয়া জুটিকে। তবে ম্যাচে দুই পক্ষের হাড্ডাহাড্ডি লড়াই দেখে সম্বৃদ্ধ হয়েছে টেনিস মহল। তিন সেটের ম্যাচ জিতে যায় প্রতিযোগিতার দ্বিতীয় বাছাই মার্কিন-নেদারল্যান্ডস জুটি।

কাতার ওপেনের সেমিফাইনালেই থেমে গেল সানিয়ার অভিযান, হাড্ডাহাড্ডি লড়াই শেষে হার

নেদারল্যান্ডসের জেমি শুরস ও আমেরিকার নিকোল মেলিচারের বিরুদ্ধে কাতার ওপেনের সেমিফাইনালে খেলতে নেমেছিল ভারতের সানিয়া মির্জা ও স্লোভেনিয়ার আনদ্রেজা ক্লেপাক জুটি। প্রথম সেটে দুই দলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হয়। ৭-৫ গেমে প্রথম সেট জেতে মার্কিন-নেদারল্যান্ডস জুটি। দ্বিতীয় সেটেই ফিরে আসে সানিয়া শিবির। সেই ধাপে প্রতিপক্ষকে কার্যত উড়িয়ে দেয় ইন্দো-স্লোভেনিয়া জুটি। ৬-২ গেমে ওই সেটের ফয়সলা নির্ধারিত।

ম্যাচের তৃতীয় সেটের ফয়সলা নির্ধারিত হয় টাইব্রেকারের মাধ্যমে। শুরুতে লড়াই চালানো সানিয়া-ক্লেপাক শেষের দিকে আর পেরে উঠতে না পেরে কার্যত হাল ছেড়ে দেয়। ১০-৫ পয়েন্টে সেট জিতে যায় নেদারল্যান্ডসের জেমি শুরস ও আমেরিকার নিকোল মেলিচারের জুটি। হারলেও ম্যাচে পাঁচটি ব্রেক পয়েন্ট হাসিল করে ইন্দো-স্লোভেনিয়া জুটি। ডবল ফল্ট করেন মাত্র তিনটি। তা সত্ত্বেও ম্যাচ জিততে না পারায় আফসোস করছে সানিয়া মির্জা শিবির। তবে কোর্টে কামব্যাক করার পর ভারতীয় তারকার পারফরম্যান্স টেনিস প্রেমীদের মনে ধরেছে।

English summary
Sania Mirza has not qualified for the final of Qatar total Open 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X