• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যত ভাঙবে, তত বাড়বে ভোট! কীভাবে আর কত আসনে বিজেপির পুরুলিয়া জয়, জানালেন শুভেন্দু

  • |

পুরুলিয়ায় (purulia) রোড-শো শুভেন্দু অধিকারীর (suvendu adhikari)। এদিন দুপুরে রাজবাড়ি মোড় থেকে হাটমোড় পর্যন্ত রোড শো করেন শুভেন্দু অধিকারী। তারপর কাশীপুরে সভা। সেই রোড শো থেকেই পুরুলিয়া বিজয়ের বার্তা দিলেন শুভেন্দু অধিকারী। চিনি বলেছেন, এদিন রোড শো তে যি ভীড় হয়েছে, তাতে পুরুলিয়ার সবকটি আসন যে বিজেপি পাবে, তাতে তিনি নিশ্চিত।

পুরুলিয়া : কাশীপুরের সভায় তৃণমূল সরকারকে তুলোধোনা করলেন শুভেন্দু অধিকারী
২০১৮ থেকেই পুরুলিয়া বিজেপি হাতে

২০১৮ থেকেই পুরুলিয়া বিজেপি হাতে

২০১৬-র বিধানসভা নির্বাচনে পুরুলিয়ার নটি বিধানসভা আসনের মধ্যে ৭ টি জিতেছিল তৃণমূল কংগ্রেস। শুভেন্দু অধিকারী এদিন পুরুলিয়ায় রোড শোতে গিয়ে বলেন, ২০১৮-র পঞ্চায়েত নির্বাচনেই পুরুলিয়াতে জয় পেয়ে গিয়েছিল বিজেপি। পাশাপাশি ঝাড়গ্রামেও জায় পেয়েছিল ঘাসফুল শিবির। কিন্তু রাতের অন্ধকারে পুলিশের সাহায্যে সেই জয় ছিনিয়ে নেয় তৃণমূল কংগ্রেস। তিনি বলেন বিদ্যাসাগর চক্রবর্তীর নেতৃত্বেই ২০১৮-তেই জয় পেয়েছিল বিজেপি।

জেলা ফলাফল ৯-০ হবে

জেলা ফলাফল ৯-০ হবে

রাজবাড়ি মোড় থেকে হাটমোড় পর্যন্ত রোড শোএ- এদিন ব্যাপক জন সমাগত হয়েছিল। যা দেখে খুশি শুভেন্দু অধিকারী। তিনি বলেন, অনেকেই বলছিলেন জেলায় বিজেপির পক্ষে ৭-২ কিংবা ৮-১ ফলাফল হবে। কিন্তু এদিন রোড শো-এর পর তাঁর মনে হচ্ছে পুরুলিয়ায় বিজেপি ৯ টি আসনই পাবে। প্রসঙ্গত উল্লেখ্য, লোকসভা নির্বাচনে পুরুলিয়া আসনটি দখল করেছে বিজেপি। আর এগিয়ে থাকা নিরিখে ৯ টি আসনের মধ্যে আটটিতে এগিয়ে রয়েছে ঘাসফুল শিবির।

১৫ দিন অন্তত পুরুলিয়ায়

১৫ দিন অন্তত পুরুলিয়ায়

এদিন শুভেন্দু অধিকারী বলেন, পুরুলিয়ায় তৃণমূলের সংগঠন বলতে কিছুই নেই। আর বিজেপি কর্মীদের মনোবল বাড়াতে তিনি ১৫ দিন অন্তর পুরুলিয়া জেলা সফর করবেন। কখনও যাবেন জয়পুর আবার কখনও যাবেন বাঘমুণ্ডি। তাতেই বিজেপির পুরুলিয়া জয় সম্ভব বলে মন্তব্য করেছেন তিনি।

ভাইপো, বিনয় মিশ্রকে নিশানা

ভাইপো, বিনয় মিশ্রকে নিশানা

এদিনের রোড শো থেকে শুভেন্দু অধিকারী অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং যুব তৃণমূল নেতা বিনয় মিশ্রকে নিশানা করেন। প্রসঙ্গত এদিনই সিবিআই সূত্রে দাবি করা হয়েছে বিনয় মিশ্রের একাধিক পাসপোর্ট রয়েছে। যার মধ্যে একটি ভারতের একটি দুবাইয়ের। শুভেন্দু অধিকারী এদিন বলেন, ২০১৬-র পর থেকে কালচারটাই বদলে ফেলেছে তৃণমূল কংগ্রেস। তোলাবাজ ভাইপো আর বিনয় মিশ্রদের দাপট বেড়েছে।

যত ভাঙবে, তত বাড়বে

যত ভাঙবে, তত বাড়বে

শনিবার নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর অফিসে ব্যাপক ভাঙচুর করা হয়। অফিসে থাকা আসবাবপত্র এবং মোটরবাইক ভাঙচুর করা হয়। কোনও রকমে পালিয়ে বাঁচেন অফিসে থাকা কর্মীরা। এদিন বিষয়টি নিয়ে প্রশ্ন করা হয়েছিল শুভেন্দু অধিকারী। তিনি বলেন, যত ভাঙবে, তত বাড়বে বিজেপি। গতবার ৮২ হাজার ভোটে ওই কেন্দ্র থেকে জয় এসেছিল। এই ঘটনার পরে এবার ব্যবধান আরও বাড়বে বলে দাবি করেন তিনি। বলেন, সাধারণ মানুষ দেখছেন, কারা গুণ্ডামো করছে, কারা হামলা চালাচ্ছে। তিনি এই হামলার পাল্টা কিছু করবেন না বলে জানিয়েছেন। এই ঘটনা সম্পর্কে অমিত শাহকেও কিছু জানাননি শুভেন্দু অধিকারী।

তৃণমূলে বেসুরোর সংখ্যা বেড়েই চলেছে, ফেসবুক পোস্টে জল্পনা 'হেভিওয়েট’ নেতার

English summary
Suvendua Adhikari takes part in a road show in Purulia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X