• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'পঞ্চায়েতে ৭০ শতাংশ আসনেই মনোনয়ন দিতে পারবে না', বাঁকুড়ায় হুঙ্কার মদন মিত্রের

'পঞ্চায়েতে ৭০ শতাংশ আসনেই মনোনয়ন দিতে পারবে না', বাঁকুড়ায় হুঙ্কার মদন মিত্রের
Google Oneindia Bengali News

আগামী পঞ্চায়েত নির্বাচনে বিরোধীরা ৭০ শতাংশ আসনে মনোনয়নপত্র জমা দিতে পারবে না। বাঁকুড়ার সভা থেকে বিরোধীদের রীতিমত হুঁশিয়ারি তৃণমূল বিধায়ক মদন মিত্রের। কামারহাটির বিধায়ক আগেও পঞ্চায়েত ভোট নিয়ে বিরোধীদের হুঁশিয়ারি দিয়েছিলেন। পঞ্চায়েত ভোটে এবার বিজেপি-সিপিএম-কংগ্রেস উভয় ধাক্কা খাবে বলে দাবি করেছেন তিনি।

বাঁকুড়ায় হুঙ্কার মদন মিত্রের

পঞ্চায়েত ভোট নিয়ে তোরজোর শুরু করে দিয়েছে শাসক দল। পঞ্চায়েত ভোট নিেয় এবার জেলায় মাঠে ময়দানে নেমে পড়েছেন শাসক দলের নেতা-মন্ত্রীরা। মঙ্গলবার মেজিয়ার দূর্লভপুরে আই.এন.টি.টি.ইউ.সি-র কালী পুজার অনুষ্ঠানে যোগ দিতে এসে এই মন্তব্য করলেন কামারহাটির তৃণমূল বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। এদিন তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেছেন, এবার পঞ্চায়েত ভোটে বিজেপি, সিপিআইএম ও কংগ্রেস ধাক্কা খাবে যে আগামী ২৫ বছর এরাজ্যে তৃণমূল ছাড়া অন্য কোন দলের পতাকা দেখা যাবেনা।

পঞ্চায়েত ভোট নিয়ে শাসক-বিরোধী টানাপোড়েন চলছে। মনে করা হচ্ছে মার্চ-এপ্রিল মাসে পঞ্চায়েত ভোট করানোর কথা ভাবছে রাজ্য সরকার। তার তোরজোর শুরু হয়ে গিয়েছে। জেলায় জেলায় ঘুরে ইতিমধ্যেই সাংগঠনিক সভা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। দলের নেতা কর্মীদের পঞ্চায়েত ভোটের কথা মাথায় রেখে কাজ করার বার্তা দিয়েছেন। ইতিমধ্যে মুকুল রায়ের সঙ্গে যোগাযোগ বাড়িয়েছেন নেত্রী। কালীপুজোর পরেই মুকুল রায়ের বাড়িতে গিয়েছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক, অর্জুন সিং সহ একাধিক তৃণমূল নেতা। নেত্রীর সঙ্গেও কথা হয়েছে মুকুল রায়ের। পঞ্চায়েত ভোটের কথা মাথায় রেখেই মুকুল রায়কে সক্রিয় করে তোলার চেষ্টা হচ্ছে।

এদিকে রাজ্য পুলিশ দিয়ে পঞ্চায়েত ভোট করার তীব্র প্রতিবাদ জানিয়েছেন বিরোধীরা। দিলীপ ঘোষ থেক শুরু করে শুভেন্দু অধিকারী সকলেই রাজ্য পুলিশকে দিয়ে ভোট করানোর তীব্র প্রতিবাদ জানিয়েছেন। দলীয় কর্মীদের সতর্ক থাকার বার্তা দিয়েছেন তিনি। সেই সঙ্গে রীতিমত হুঁশিয়ারি দিয়েছেন শাসক দলের নেতা কর্মীদের। পুরভোটের পুনরাবৃত্তি যাতে পঞ্চায়েত ভোটে না হয় তার বার্তা দিয়েছেন বিজেপি নেতারা।

English summary
Madan Mitra Target Opposition over Panchyet Vote
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X