• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল নেতাদের পিছনে পেট্রোল দেওয়ার নিদান দিলীপের! পাগলের প্রলাপ বললেন কুণাল

Google Oneindia Bengali News

ফের বিতর্কিত মন্তব্য দিলীপ ঘোষের মুখে! এবার একেবারে তৃণমূল নেতাদের পিছনে পেট্রোল দেওয়ার নিদান তাঁর মুখে। আর এহেন মন্তব্য ঘিরেই শুরু হয়েছে জোর রাজনৈতিক বিতর্ক। দিলীপ ঘোষের এহেন মন্তব্যে প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়েছে তৃণমূলের তরফে। বিধানসভা নির্বাচনের আগে একাধিকবার দিলীপ ঘোষের বেফাঁস মন্তব্য দলকে বারবার অস্বস্তিতে ফেলেছে। এই অবস্থায় ফের বেফাঁস মন্তব্য ঘিরে সমালোচনার ঝড়।

শাসককে তোপ দিলীপের

শাসককে তোপ দিলীপের

'ভয় মুক্ত বাংলা ও হিংসা মুক্ত রাজনীতি'র দাবিতে বিজেপির তরফে একটি সভার আয়োজন করা হয়। আর সেখানেই যোগ দেন দিলীপ ঘোষ। শুধু যোগ দেওয়া নয়, পরে মঞ্চে বক্তব্য রাখতেও ওঠেন তিনি। আর সেই মঞ্চ থেকেই শাসকদলকে তীব্র আক্রমণ করেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি । শুধু তাই নয়, মূল্যবৃদ্ধি ইস্যুতে শাসকদলের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। আর তা বলতে গিয়েই বিজেপি কর্মীদের জন্য অদ্ভুত নিদান দিলীপ ঘোষ।

কেমন দৌড় দেবে দেখুন!

কেমন দৌড় দেবে দেখুন!

বলেন, পেট্রোলের দাম বাড়লে সমস্যা নেই। কারন তা খায় না মানুষ। আর এরপরেই আলুর দাম হঠাত বৃদ্ধি নিয়ে সরকারকে আক্রমণ শানাতে শুরু করে দিলীপ ঘোষ। বলেন, আকাশছোঁয়া হয়ে গিয়েছে আলুর দাম। তা কিন্তু মানুষ খায়। আর তা বলতে গিয়েই তৃণমূল নেতাদের পিছনে পেট্রোল দেওয়ার নিদান দিলীপের। বলেন, ''নেতাদের পিছনে পেট্রোল দিয়ে মজা দেখুন'। কার্যত হাসতে হাসতেই দিলীপ আরও বলেন, '' আমরা ছোটবেলায় বদমায়েশি করে কুকুরের পিছনে পেট্রোল দিয়ে দিতাম। এখন তৃণমূলের নেতাদের ধরে তাঁদের পিছনে একটু পেট্রোল দিয়ে দিন। কেমন দৌড় দেবে দেখুন! তারপর তাদের জিজ্ঞাসা করুন, 'কেমন মজা?''

দাম বৃদ্ধি নিয়ে রাজ্য সরকারকেই দায়ী করেন

দাম বৃদ্ধি নিয়ে রাজ্য সরকারকেই দায়ী করেন

এখানে শেষ নয়, দিলীপ ঘোষ বলেন, আলুর দাম প্রতি কিলো ১৫ থেকে ২০ টাকা। এখন সেই আলুর দাম এসে দাঁড়িয়েছে, কিলো প্রতি ৩৫ টাকা থেকে ৪০ টাকা। আর এই আলু রাশিয়া এবনহ ইউক্রেন থেকে তো আসে না! সরকারকে কটাক্ষ তাঁর। আর এই দাম বৃদ্ধি নিয়ে রাজ্য সরকারকেই দায়ী করেন বিজেপি সাংসদ। বলেন, শুধু আলু নয়, অন্যান্য সমস্ত শাক সবজির দামও বাড়ছে বলে এদিন অভিযোগ করেন দিলীপ।

পাগলের প্রলাপ বললেন কুণাল

পাগলের প্রলাপ বললেন কুণাল

তবে দিলীপের এহেন মন্তব্য ঘিরে শুরু হয়েছে জোর বিতর্ক। এই প্রসঙ্গে রাজ্যের প্রাক্তন মন্ত্রী এবং তৃণমূল নেতা শ্যামল সাঁতরা বলেছেন, এটাই ওদের সংস্কৃতি। আর এই কারণেই বাংলার মানুষ ওদের প্রত্যাখ্যান করেছে বলে দাবি বাঁকুড়া সাংগঠনিক জেলার তৃণমূল চেয়ারম্যানের। শুধু তাই নয়, এই বিষয়ে প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার কথাও বলেছেন। অন্যদিকে দিলীপ ঘোষের এহেন মন্তব্যকে পাগলের প্রলাপ বলে মন্তব্য করেছেন কুণাল ঘোষ।

বিভাজন তৈরির চেষ্টা রাজ্যপাল ধনখড়ের! প্রকাশ্যেই ক্ষোভ উগরে দিলেন ডেপুটি স্পিকার বিভাজন তৈরির চেষ্টা রাজ্যপাল ধনখড়ের! প্রকাশ্যেই ক্ষোভ উগরে দিলেন ডেপুটি স্পিকার

English summary
Dilip ghosh attacks TMC in his comment at bankura
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X