• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দক্ষিন দিনাজপুরে ৭২ ঘন্টা নিখোঁজ থাকার পর ডোবা থেকে উদ্ধার আদিবাসী মহিলার মৃতদেহ

  • |

৭২ ঘণ্টা পর ডোবার জল থেকে নিখোঁজ মহিলার মৃতদেহ উদ্ধার করল পুলিশ। শুক্রবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুরের করখা এলাকায়। জানা গিয়েছে, দশমীর পরদিন থেকেই নিখোঁজ ছিলেন বুনিয়াদপুর পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বছর চল্লিশের আদিবাসী মহিলা নিরো পাহান।

দক্ষিন দিনাজপুরে ৭২ ঘন্টা নিখোঁজ থাকার পর ডোবা থেকে উদ্ধার আদিবাসী মহিলার মৃতদেহ

শুক্রবার সকালে করখা বাজারের পার্শ্ববর্তী এক ডোবাতে নিখোঁজ মহিলার মৃতদেহ ভেসে উঠতে দেখেন স্থানীয়রা। এই ঘটনা জানাজানি হতেই নিমিষে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকাজুড়ে। কোভিড স্বাস্থ্যবিধি ভুলে হাজার হাজার গ্রামবাসী মৃতদেহ দেখতে ভিড় জমায় ডোবার চার ধারে।

খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় বংশীহারী থানার পুলিশ। তৎপরতার সাথে জনসাধারণের ভিড় নিয়ন্ত্রনের পাশাপাশি ডোবার জল থেকে মহিলার মৃতদেহ টি উদ্ধার করে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায় মৃত মহিলা নিরো পাহান দীর্ঘদিন ধরেই বিভিন্ন পুজো এবং অনুষ্ঠানে আদিবাসী নৃত্য পরিবেশনের কাজ করতেন। ঘটনার পর এলাকাবাসীদের অনুমান মদ্যপ অবস্থায় দুর্ঘটনাবশতই ওই মহিলা ডোবার জলে পড়ে যান ও পরবর্তীতে তার মৃত্যু হয়।

নিছকই দুর্ঘটনা, না কি আত্মহত্যা, কিংবা খুন! তার তদন্ত শুরু করেছে পুলিশ। কীভাবে মৃত্যু হলো ওই আদিবাসী মহিলার, বংশীহারী থানার পুলিশ মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য বালুরঘাট মর্গে পাঠিয়ে পুরো ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু হয়েছে।

কলকাতাঃ নম্ভেম্বরের শেষ সপ্তাহে বিজেপির উত্তরকন্যা অভিযান, জানালেন সায়ন্তন বসু

'গামছা নেই, দড়ি নেই, লকআপে কীভাবে আত্মহত্যা', প্রশ্ন তুলে পুলিসকে নিশানা দিলীপের

English summary
Dead body of tribal woman found floating after having no trace for 72 hours in South Dinajour
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X