• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শান্তিপুরে দুই শতাধিক সংখ্যালঘু পরিবারের যোগ বিজেপিতে

  • By অভীক
  • |

বিজেপির দলীয় কর্মসূচি থেকে শান্তিপুরে দুই শতাধিক সংখ্যালঘু মুসলিম পরিবার যোগ দিল বিজেপিতে।

বিজেপি জেলা নেতৃত্ব সূত্রে জানা গিয়েছে, শারদোৎসব এবং দীপাবলির পর এদিন দলের পক্ষ থেকে শান্তিপুর কমিউনিটি হলে বিজয়া সম্মেলনীর আয়োজন করা হয়। সেখানেই রানাঘাটের বিজেপি সংসদ এর হাত থেকে দলীয় পতাকা তুলে দলে যোগদান করেন দুই শতাধিক সংখ্যালঘু পরিবার।

শান্তিপুরে দুই শতাধিক সংখ্যালঘু পরিবারের যোগ বিজেপিতে

এদিন জগন্নাথ সরকারের হাত ধরে তারা বিজেপি পরিবারের সদস্য এবং সদস্যা হওয়ায় খুশি তারা। সাংসদ জগন্নাথ সরকার, সকলের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে, সকলকে সাদরে বরণ করে নেন। আজকের এই ঐতিহাসিক মুহুর্ত, জেলার রাজনীতিতে বিশেষ স্মরণীয় হয়ে থাকবে বলে জানান জগন্নাথ বাবু।

সংসদ জগন্নাথ সরকার আরও জানান, জেলার সংখ্যালঘু সম্প্রদায় সহ সর্বস্তরের মানুষের ক্রমশঃ বিজেপি দলের প্রতি যে আস্থা এবং ভালোবাসা বেড়ে চলেছে, তাতে আমাদের অনেক দায়িত্ব বাড়িয়ে দিল। সাংসদ জগন্নাথ সরকার, দলের বিজয়া সম্মেলনী মঞ্চ থেকে সকলকে অভিনন্দন জানানোর পাশাপাশি আগামী ২০২১ এর বিধানসভা নির্বাচন উপলক্ষে দলের কর্মীদের দায়িত্ব কর্তব্য সম্পর্কে সচেতন করার পাশাপাশি বুথ ভিত্তিক সংগঠন বিস্তারের আহ্বান জানান। সবশেষে অনুষ্ঠান মঞ্চ থেকে এলাকার দুঃস্থ এবং অসহায় দের শীতবস্ত্র বিতরণ করা হয়।

বিজেপির শান্তিপুর শহর মন্ডল কমিটির সভাপতি বিপ্লব কর জানালেন, সংখ্যালঘু পরিবারের পক্ষথেকে একসঙ্গে এত বড় ধরনের যোগাযোগ, সাম্প্রতিক কালে জেলাতে হয়নি।

বিজেপির ডাকা বনধকে ঘিরে উত্তেজনা কুচবিহারের তুফানগঞ্জে

English summary
More than 200 muslim families join BJP in Shantipur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X