• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভর সন্ধ্যায় বহরমপুরে ছাত্রীকে কুপিয়ে খুনের চেষ্টা! এরপরেই অস্ত্র নিয়ে দাপাদাপি যুবকের

Google Oneindia Bengali News

ভর সন্ধ্যায় মুর্শিদাবাদের বহরমপুরে শিউরে ওঠার মতো ঘটনা। কলেজ ছাত্রীকে ধারালো ছুরি দিয়ে কোপানোর অভিযোগ। একবার নয়, একাধিকবার নৃশংস ভাবে কপানো হয় বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। মেস থেকে ডেকে বার করে এই ঘটনা। আর এই ঘটনার পরেই অস্ত্র নিয়ে অভিযুক্ত যুবককে এলাকায় দাপাদাপি করতে দেখা যায়।

অস্ত্র নিয়ে দাপাদাপি যুবকের

যদিও এলাকাবাসী ধরার চেষ্টা করলেই সে পালিয়ে যায়। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে এলাকায়। এমনকি ঘটনায় আতঙ্কিত এলাকার মানুষজন।

অন্যদিকে এই ঘটনার পরেই আশঙ্কাজনক অবস্থায় ওই কলেজ ছাত্রীকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থা আশঙ্কাজনক বলেই জানা যাচ্ছে। ঘটনার পরেই পুলিশ সুপারের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী এলাকায় পৌঁছেছে। কীভাবে এই ঘটনা তাও তদন্ত করে দেখা হচ্ছে। একউ সঙ্গে অভিযুক্তের খোঁজ করার চেষ্টা করা হচ্ছে। তবে ঘটনার পরেই গা ঢাকা দিয়েছে অভিযুক্ত ওই যুবক। পুলিশের প্রাথমিক ধারনা, প্রেমের সম্পর্কের কারণে এই ঘটনা ঘটতে পারে। তবে সবদিক খতিয়ে দেখা হচ্ছে পুলিশের তরফে।

তবে জানা যাচ্ছে, আক্রান্ত ওই কলেজ ছাত্রী এলাকার বাসিন্দা নয়। মালদহের বাসিন্দা। বহরমপুরে মেসে থেকে পড়াশুনা করত সে। মাসখানেক আগেই ওই তরুনী মেসে আসে বলেও জানিয়েছেন মেসের মালিক। ফলে ওই তরুণীর বিষয়ে কিছু বিশেষ জানাতে পারেননি তাঁরা।

তবে পুলিশের তরফে ওই তরুনীর মেসের বন্ধু এবং অন্যান্যদেরও জিজ্ঞাসাবাদ শুরু করা হচ্ছে। এমনকি পরিবারের সঙ্গেও যোগাযোগ করা হচ্ছে। ইতিমধ্যে যদিও আক্রান্ত ওই তরুণীর মোবাইল ফোনটি উদ্ধার করা হয়েছে।

তবে জানা যাচ্ছে, বহরমপুরের স্থানীয় একটি কলেজে পড়তে এসেছেন ওই ছাত্রী। বিগত কয়েক বছর ধরেই অভিযুক্ত ওই যুবকের সঙ্গে সম্পর্ক ছিল ওই তরুনীর। এমনটাই খবর। সম্প্রতি তাঁদের সম্পর্কে কিছু সমস্যা চলে আসে। এমনকি শোনা যাচ্ছে ওই ছাত্রীর পরিবারের তরফে বিয়ের কথাবার্তাও শুরু হয়েছে।

আর সেই রাগ থেকেই এই ঘটনা নিয়ে তা একেবারেই উড়িয়ে দিতে পারছেন পুলিশের আধিকারিকরা। ফলে পুরো বিষয়টিই এখন যথেষ্ট গুরুত্ব দিয়ে দেখছেন রাজ্য পুলিশের আধিকারিকরা।

তবে স্থানীয় এক প্রত্যক্ষদর্শী জানাচ্ছেন, হঠাত করেই দেখা যায় এক মহিলা বাঁচাও বাঁচাও বলে চিৎকার শোনা যায় এক মহিলার। আর তা শুনেই ছুটে যাই। সেখানে ওই যুবককে ধারালো ছুরি হাতে মহিলাকে কোপাতে দেখা যায়। বাঁচানোর চেষ্টা করতে গেলে ওই যুবক তাঁদের আগ্নেয়াস্ত্র দেখায় বলে দাবি স্থানীয়দের। প্রথমে ভয় পেলেও, সবাই একজোট হয়ে এগোলেই ওই যুবক পালিয়ে যায় বলে দাবি এলাকার মানুষের।

English summary
Attempt to murder a student in baharampur, murshidaabad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X