নারদ কাণ্ডে এবার ইডির জেরার মুখে প্রসূন বন্দ্যোপাধ্যায়

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

নারদ কাণ্ডে এবার ইডির জেরার মুখোমুখি তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়। সোমবার সকাল নটা নাগাদ তিনি ইডির দফতর সিজিও কমপ্লেক্সে যান। এর আগে নারদকাণ্ড নিয়ে সিবিআই-এর জেরা মুখে পড়েছিলেন প্রসূন বন্দ্যোপাধ্যায়।

নারদ কাণ্ডে এবার ইডির জেরার মুখে প্রসূণ বন্দ্যোপাধ্যায়

নারদ কাণ্ড নিয়ে যৌথ তদন্ত চালাচ্ছে সিবিআই এবং ইডি। মৃত্যু হওয়ার ১২ অভিযুক্তকে একে একে জিজ্ঞাসাবাদ করেছে কিংবা করছে দুই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এর আগে একাধিকবার সিবিআই-এর জেরার মুখে পড়েছেন প্রসূণ বন্দ্যোপাধ্যায়।

জেরা মুখে পড়েছেন নারদ সাংবাদিক ম্যাথু স্যামুয়েলও। সম্প্রতি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার ডাকে কলকাতাতেও এসেছিলেন ম্যাথু স্যামুয়েল। তাঁকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে পাওয়া তথ্যের সঙ্গে অভিযুক্তদের দেওয়া তথ্য মিলিয়ে দেখা হচ্ছে।

জিজ্ঞাসাবাদের পর নারদকাণ্ডের দ্বিতীয় ধাপের তদন্তে অভিযুক্তদের বাড়ি কিংবা অফিসেও যায় সিবিআই। পুজোর আগে হাওড়ায় প্রসূন বন্দ্যোপাধ্যায়ের অফিসে গিয়ে ছবি তোলেন সিবিআই আধিকারিকরা।

তবে নারদ কাণ্ডে ইডির সামনে প্রসূন বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতি এই প্রথম। জিজ্ঞাসাবাদের সঙ্গে তাঁর বয়ান রেকর্ড করা হচ্ছে বলেও সূত্রের খবর।

ম্যাথু স্যামুয়েলের কাছ থেকে নেওয়া টাকা তিনি কোন কাজে লাগিয়েছেন, সেইসব প্রশ্নও ফের উঠে আসছে। এই সংক্রান্ত কাগজপত্রও খতিয়ে দেখা হচ্ছে।

English summary
Trinamool MP Prasun Bandyopadhyay faces ED interrogation in Narad case.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.