India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সারদা দেবীর কোনও বিকল্প নেই, জানালেন শ্রীশ্রী মায়ের নাতি

Google Oneindia Bengali News

মমতা রূপে পুনর্জন্ম হয়েছে শ্রীশ্রী মা সারদা দেবীর। এমনটাই বলেছিলেন তৃণমূল বিধায়ক নির্মল মাজি। এ নিয়ে তৈরি হয়েছে তিব্র বিতর্ক। এই কথায় বিরক্ত বেলুড় মঠ। শুধু বেলুড় মঠ নয়। এবার এ নিয়ে অসন্তোষ প্রকাশ করলেন শ্রী শ্রী মা সারদা দেবীর নাতি।

সারদা দেবীর কোনও বিকল্প নেই, জানালেন শ্রীশ্রী মায়ের নাতি

সুমঙ্গল মুখোপাধ্যায় , ঠাকুমার গান করেন। এটাই তাঁর কাজ। সারদা দেবীকে নিয়ে এই প্রথম একটি সিনেমা তৈরি হচ্ছে। সেই ছবিতে গান গেয়েছেন সুমঙ্গলবাবু। তার মাঝেই ঘটে গিয়েছে এসব বিতর্কিত ঘটনা। প্রথমে বিষয় নিয়ে মুখ খুলতে চাননি। বলছিলেন আমি ঠাকুমার গান নিয়ে থাকি। আমার দাদুর সেজ বোন এবং বাবার পিসি হলেন মা সারদা দেবী। তাঁর যে অপার মহিমা তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। উনি মা জগৎজননী। আমি একটা কথাই বলব সারদা দেবীর কোনও বিকল্প ছিল না , থাকবেও না।

জানা গিয়েছে যে ছবিতে সুমঙ্গলবাবু গান গাইছেন, তার নাম 'মা সারদা'। তাঁর একদম ছোটবেলা থেকে বৃদ্ধ বয়স পর্যন্ত নান অলৌকিক ঘটনা নিয়ে তৈরি হয়েছে এই ছবি। সেখানে মা'কে কখনও দেখা যাবে জগদ্ধাত্রী রূপে, কখনও কালী রূপে। দক্ষিণেশ্বরে আসার পথে ডাকাতদের মুখে পড়া থেকে শুরু করে সমস্ত ফটনা দেখানো হবে এখানে। ছবির নির্মাতারা জানাচ্ছেন যে কীভাবে মা ভক্তকূলের জগৎ জননী হয়ে উঠলেন তা দেখানো হবে এই ছবিতে।

চক্র প্রোডাকশনের প্রযোজনায় তৈরি হচ্ছে ছবি। পরিচালনা করছেন টুটুল বন্দ্যোপাধ্যায়। সুরকার নির্ভীক গোস্বামী। গীতিকার স্নিগ্ধা দাস। ছবির শুটিং শুরু হবে দ্রুত। কাজ চলছে শিল্পী নির্বাচনের।

প্রসঙ্গত ,গত কয়েকদিন আগেই তৃণমূল বিধায়কের একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। যেখানে নির্মলকে বলতে শোনা যাচ্ছে, মারা যাওয়ার কিছু দিন আগে স্বামী বিবেকানন্দের কিছু সতীর্থের সঙ্গে কথা বলেছিলেন মা সারদা। এখন যেখানে দিদি থাকেন, একবার খাল পেরিয়ে হরিশ চ্যাটার্জি রোড হয়েই কালীঘাটে যান তিনি। শুধু তাই নয়, মা বলেছিলেন কালীঘাটের কালীক্ষেত্রেই ফের নাকি জন্ম নেবেন। আর তা মানব শরীরে বলেও মন্তব্য করেন নির্মল। ত্যাগ, তিতিক্ষা, সামাজিক এবং রাজনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িয়ে যাবেন বলেও মা নাকি বলেছিলেন বলে ভাইরাল হওয়া ভিডিওতে দাবি করতে শোনা যায় বিধায়কের মুখে।

এতেই ক্ষুব্ধ বেলুড় মঠ। একেবারে কড়া ভাষায় বিবৃতি দিয়ে কার্যত এহেন মন্তব্যে সাবধান হওয়ার কথাও তাঁরা জানাল। মঠের তরফে আজ বৃহস্পতিবার একটি বিবৃতি পেশ করা হয়েছে। আর পেশ করেছেন রামকৃষ্ণ মঠ ও মিশনের সাধারণ সম্পাদক স্বামী সুবীরানন্দজি মহারাজ। যদিও ওই ভিডিও বার্তায় সুবীরানন্দজি মহারাজ ওই নেতার নাম উল্লেখ করেননি। শ্রীশ্রীমা সম্পর্কে এই তথ্য ভিত্তিহীন বলে দাবি করেছেন মহারাজ। তিনি বলেন, কোথাও এমন তথ্য নেই। কোনও কারোর মুখে এমন বক্তব্যও শোনা যায়নি। ওই নেতা কোথা থেকে এহেন তথ্য পেলেন। আর কীভাবেই তা প্রকাশ্য সভায় বললেন...প্রশ্ন মঠের।

English summary
sarada devi has no replacement says sarada devi's great grand son
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X