• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মঞ্চ নয় লোক টানার প্রতিযোগিতা মমতার দলের সঙ্গে! সামনে চেয়ারে আমন্ত্রিত নেতাদের বসার বন্দোবস্ত

  • |
Google Oneindia Bengali News

তৃণমূলের মতো পাঁচটি মঞ্চ নয়, সিপিআইএম-এর ডাকা বামেদের ব্রিগেডের সমাবেশে একটি মাত্র মঞ্চ তৈরি করা হয়েছে। সামনে অনেকটাই ফাঁকা রাখা হয়েছে। পাশে থাকছে স্বেচ্ছাসেবকদের ক্যাম্প। আর আমন্ত্রিত বামদলের নেতার জন্য মঞ্চের সামনে চেয়ারে বসার বন্দোবস্ত করা হয়েছে।

মঞ্চ নয় লোক টানার প্রতিযোগিতা মমতার দলের সঙ্গে! সামনে চেয়ারে আমন্ত্রিত নেতাদের বসার বন্দোবস্ত

এক মঞ্চেই সব আয়োজন। মঞ্চের দৈর্ঘ্য করা হয়েছে ৩২ ফুট, প্রস্থ ২৪ ফুট এবং উচ্চতা ২২ ফুট। যে মঞ্চ থেকে বক্তারা বক্তব্য রাখবেন, তার ঠিক সামনেই চেয়ারে বসার জায়গা করা হয়েছে, বিধায়ক, রাজ্য কমিটির সদস্য এবং অন্য বাম দলের নেতাদের। তৃণমূলের মতো আমন্ত্রিত নেতাদের মঞ্চে নয়, ১৭ বাম দলের নেতাদের বসার বন্দোবস্ত করা হয়েছে মাটির ওপরে চেয়ারে।

মঞ্চের ডান দিকে স্বেচ্ছাসেবকদের ক্যাম্প করা হয়েছে। মঞ্চের সামনে অনেকটাই ফাঁকা রাখা হয়েছে। শিয়ালদহ, ধর্মতলাতেও স্বেচ্ছাসেবকরা ক্যাম্প করে সাহায্য করছেন।

শহরের পাঁচ জায়গা থেকে মিছিলের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। উত্তরে শিয়ালদহ, হাওড়া স্টেশন ছাড়াও পার্ক সার্কাস, শ্যামবাজার থেকে মিছিল আসবে। এই মুহুর্তে শিয়ালদহ, হাওড়া থেকে মাঝে মধ্যেই ছোট ছোট মিছিল আসছে। দক্ষিণ দিক থেকে মিছিল ঢুকবে হাজরা হয়ে, ভিক্টোরিয়ার সামনে দিয়ে।

কলকাতা পুলিশ ইতিমধ্যেই শহরে পণ্যবাহী গাড়ি চলাচল নিয়ন্ত্রণ করতে শুরু করে দিয়েছে। যা চলবে রাত আটটা পর্যন্ত। কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, ভিক্টোরিয়া মেমোরিয়াল চত্বর, হেস্টিংস থেকে ক্যাথিড্রাল রোড পর্যন্ত কোনও গাড়িই পার্কিং করা যাবে না। পার্কিং নিষিদ্ধ করা হয়েছে, লাভার্স লেন, ক্যাসুরিনা এভিনিউ, কুইন্সওয়ে, হসপিটাল রোডেও কোনও গাড়ি পার্কিং করা যাবে না।

English summary
Only one stage in CPIM's brigade on 3rd February
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X